Tollywood

মহাশিবরাত্রিতে পর্দা ফাঁস হবে দ্যুতি-রাহুলের!খড়ি আসল সত্যি প্রমাণ করবে ঋদ্ধির কাছে, জমজমাট পর্ব দেখা যাবে গাঁটছড়ায়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া।মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে সিরিয়াল আর এর মধ্যেই টিআরপি রেটিং তালিকায় মিঠাই কে ধাক্কা মেরে সরিয়ে শীর্ষস্থান দখল করে ফেলেছে সিরিয়ালটি। ঋদ্ধি-খড়ির জুটির অসম সমীকরণ দেখতে সন্ধ্যে সাতটা বাজতেই স্টার জলসার সামনে বসে পড়েন মা কাকিমারা।

বর্তমানে খড়ির বোন দ্যুতিকে খুঁজে পেয়েছে ঋদ্ধিমান এবং তারপরেই রাগে সে খড়িকে তাজ্য স্ত্রী ঘোষণা করেছে। পরবর্তীকালে দেখা যায় খড়ি এবং তার মা মিলে দ্যুতিকে যথেষ্ট অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চায় তবে তাদের বাবা সেটি আটকে দেয়।

এরপরে খড়ি সিংহ রায় বাড়িতে ফিরে আসে কিন্তু ঋদ্ধিমানের মা খড়িকে সেই বাড়ি ছেড়ে চলে যেতে বললেও ঋদ্ধিমান আটকে দেয়। আর আজ সকালে স্টার জলসার পক্ষ থেকে আগামী মহা শিবরাত্রি স্পেশাল যে পর্বের প্রোমো দেখানো হয়েছে তা দেখে চক্ষুচড়কগাছ গাঁটছড়া ভক্তদের।

দেখা যায় যে খড়ি ঋদ্ধিমানের সঙ্গে শিবের মাথায় জল ঢালতে এসেছে এবং ঋদ্ধি সেই বিষয়টি একদমই পছন্দ করছে না। তখন খড়ি তাকে বলে যে একটু অপেক্ষা করতে,দ্যুতি যে সিংহ রায় বাড়ির কারোর সঙ্গে পালিয়ে ছিল সে কথা সে প্রমাণ করে দেবে। এর পরেই দেখা যায় দ্যুতি শিবরাত্রি পালন করেছে এবং পুজোর থালা হাতে নিয়ে সে রাহুলকে জড়িয়ে ধরে বলছে তুমি আমাকে বিয়ে করে কবে ঘরে নিয়ে যাবে? আর এই ঘটনা ঋদ্ধিমান দেখতে পেয়ে চিৎকার করে ওঠে।

বোঝাই যাচ্ছে যে টান টান উত্তেজনা তৈরি হবে এই পর্বগুলোতে। দর্শকরা এমনিও খড়ির ক্রমাগত অপমান কিছুতেই মেনে নিতে পারছেন না। আর এবার সকলের সামনে দ্যুতি এবং রাহুলের মুখোশ খুলে যাওয়ায় তারা যথেষ্ট খুশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button