Tollywood

বিনীতার মেশানো লঙ্কাগুঁড়ো-হলুদে গাল জ্বলছে দ্যুতির! অন্যদিকে খড়িকে হাত বেঁধে ঘরে আটকে রাখবে ঋদ্ধি, জমজমাট পর্ব গাঁটছড়ায়

এই সপ্তাহের টিআরপি রেটিং এও দেখা গেছে সেরার সেরা স্থান লাভ করেছে স্টার জলসার গাঁটছড়া। বর্তমানে সিরিয়ালে খড়ির কারণে রাহুল এবং তার দিদি দ্যুতির বিয়ে হচ্ছে। অন্যদিকে যতদূর সম্ভব মনে হচ্ছে দ্যুতি আসলে প্রেগন্যান্টই নয়, শুধুমাত্র রাহুলকে বিয়ে করবে বলে এসব করছে। এক্ষেত্রে বিপদে পড়বে সেই খড়ি।

এবার আসি রাহুল আর দ্যুতির বিয়েতে। আমরা এতদিনে প্রোমো দেখে জানতে পেরেছি যে, খড়ি এই বিয়েটা আর কিছুতেই হতে দেবে না কারণ সে রাহুল এবং বিনীতাকে বিয়ের দিন ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছে। তাই এইরকম লম্পট ছেলের সঙ্গে নিজের দিদির বিয়ে দিয়ে সে নিজের দিদির জীবন নষ্ট করতে পারবে না। সে জন্য যেমন তেমন করেই হোক না কেন সে এই বিয়ে আটকাতে যাবে এবং সে যাতে এই কাজ করতে না পারে তার জন্য ঋদ্ধি তাকে হাত বেঁধে ঘরে আটকে দিয়ে যাবে।

অন্যদিকে আজ আমরা দেখতে পাব বিনীতা গায়ে হলুদের বাটিতে লঙ্কার গুঁড়ো মিশিয়ে দিয়ে গেছে সকলের অলক্ষ্যে। এরপর সেই লঙ্কাগুঁড়ো মেশানো হলুদ দ্যুতির গালে লাগাতেই সে যন্ত্রণায় ছটফট করতে থাকে এবং ফের আরেকবার দোষ পড়ে খড়ির উপর। কারণ খড়ি এনে বাটিটা রেখেছিল।

এখন এই অবস্থায় কি সত্যিই রাহুল এবং দ্যুতির বিয়েটা হবে এই নিয়ে চিন্তায় পড়ে গেছেন দর্শকরা আর ভালো মানুষ খড়িকে বারংবার এভাবে অপদস্থ হতে দেখে আর ভালো লাগছেনা নেটিজেনদের।তারা চাইছে যে এবার যাতে কোনো পজিটিভ জিনিস দেখানো হয় এই সিরিয়ালে যাতে খড়িকে সবাই ভালো বলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button