Tollywood

‘তোর সমস্ত কুকীর্তি আমি জেনে গেছি রাহুল, বিয়ে তোকে দ্যুতিকেই করতে হবে’, ভাইকে কড়া হুকুম ঋদ্ধির!জমিয়ে দিচ্ছে গাঁটছড়া

মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে গাঁটছড়া স্টার জলসার পর্দায়। আর তার মধ্যেই টিআরপি রেটিং তালিকায় টানা সাত সপ্তাহ ধরে শীর্ষস্থানে থেকে গেল এই সিরিয়াল। মিঠাইকে এক লহমায় হারিয়ে দিয়ে গাঁটছড়া নিজের কনটেন্টের জোরে উঠে এলো টিআরপি রেটিংয়ে একদম শীর্ষস্থানে। ঋদ্ধিমান এবং খড়ির যুগলবন্দী মানুষের হেবি পছন্দ হচ্ছে।

এখন গাঁটছড়ায় চলছে টানটান উত্তেজনা।খড়ি দ্যুতিকে নিয়ে এসে কোনমতে রাহুলের সঙ্গে বিনীতার এনগেজমেন্ট আটকেছে কিন্তু কিছুতেই প্রমাণ করতে পারছিল না যে রাহুল আসল দোষী। তবে শেষ পর্যন্ত দেখা গেছে যে ছদ্মবেশে ঋদ্ধি এবং খড়ি হোটেলে গিয়ে রাহুলের আসল রূপটা জেনে এসেছে। নিজের ভাইয়ের কুকীর্তির কথা নিজের কানে শুনেছে ঋদ্ধিমান।

আজকের পর্বে দেখা যাবে ধামাকাদার ঘটনা। নিজের বিয়ের কথা রাহুল খুব গর্ব সহকারে বলতে যাবে ঋদ্ধিকে। তখন ঋদ্ধিমান বলে যে বিয়েতো তোকে করতেই হবে কিন্তু বিনীতাকে নয় দ্যুতিকে। যা শুনে থতমত খেয়ে যায় রাহুল।

তখন ঋদ্ধি খড়িকে ডাকে আর সেই সঙ্গে ডেকে নিয়ে আসে শ্রুতি আর দ্যুতিকে। যা দেখে চোখ ছানাবড়া হয়ে যায় রাহুলের। ঋদ্ধি তাকে সাফ জানিয়ে দেয় তার সমস্ত কুকীর্তির কথা আমি জেনে গেছি। বিয়ে তোকে দ্যুতিকেই করতে হবে।

এরপর আগামী দিনে এই সিরিয়ালে কী হতে চলেছে তা নিয়ে ইতিমধ্যেই টানটান উত্তেজনা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।রাহুলকে মনে হয় সত্যি করেই জোর করে দ্যুতিকে বিয়ে করতে হবে আর অনেকে মনে করছেন এরপর দ্যুতি সিংহরায় বাড়িতে এসে খড়িকেই বিপদে ফেলবে।

 

View this post on Instagram

 

A post shared by ✶গাঁটছড়া পারিবারিক অ্যালবাম ✶ (@gantchhora.album)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button