Tollywood

‘খড়ি, এই ফুলটা তোমার জন্য!’, ঋদ্ধিমানের ভালবাসা একটু একটু করে জমছে খড়ির প্রতি, নতুন পর্ব আসতে চলেছে গাঁটছড়ায়

চলতি সপ্তাহে টিম গাঁটছড়া একটু মিইয়ে গেছে।কারণ টিআরপি রেটিং চার্টে মিঠাই এর কাছে ধাক্কা খেয়ে দ্বিতীয় স্থানে নেমে এসেছে এই সিরিয়াল। এবারে তার প্রাপ্ত পয়েন্ট 8.9। তবে চেষ্টা করা হচ্ছে আবার এই সিরিয়াল যাতে টিআরপি রেটিং তালিকায় প্রথম স্থানে উঠে আসে।

যতদিন দ্যুতি রাহুলের কুটনামি দেখানো হবে সিরিয়ালে ততদিন পর্যন্ত টিআরপি কমতে থাকবে এমনটাই মত গাঁটছড়া দর্শকদের। তবে যেইমাত্র ঋদ্ধিমান আর খড়ির রোমান্স দেখানো হচ্ছে তখনই বাড়ছে সিরিয়ালের টিআরপি।

সেই অনুযায়ী মনে করা হচ্ছে যে আজকের এপিসোডে বাড়বে টিআরপি। সাধারণত ঋদ্ধিমান আর খড়ির মধ্যে ঠুকঠাক আমরা দেখেছি তবে আজকে প্রথমবার ঋদ্ধি কে নরম ভাবে খড়ির সঙ্গে কথা বলতে দেখব আমরা।খড়ির বিশেষত্ব হল সে খোলা চুলে মাথায় ফুল গোঁজে। এরকম সাজেই আমরা বিয়ের পর থেকে খড়িকে দেখে অভ্যস্ত।

আজকের পর্বে দেখানো হবে যে তাড়াহুড়োতে খড়ি মাথার চুলে ফুল লাগাতে ভুলে গেছে। হঠাৎ করে ঋদ্ধি এসে খড়ির দিকে তাকাবে এবং হাতে একটা ফুল বাড়িয়ে দিয়ে বলবে খড়ি এটা আপনার জন্য। আপনি আজকে মাথায় ফুল লাগাতে ভুলে গেছেন তাই এটা আপনার জন্য।

খড়ি তখন চুলে হাত দিয়ে দেখবে সত্যিই সে ফুল লাগাতে ভুলে গেছে।তারপরে সে ফুলটা হাতে নিয়ে যখন শুনুন বলে ডাকবে তখন ঋদ্ধিমান আগেভাগেই বলে তবে দেখুন আমি আপনাকে কোন হেল্প করতে পারবো না। বলে সেখান থেকে চলে যাবে।

ধারাবাহিকের এই প্রিক্যাপ দেখে খুশিতে ফেটে পড়েছে খড়ি আর ঋদ্ধিমানের ভক্তরা। যারা ভাবছে যে এইভাবে আস্তে আস্তে ভালবাসার জন্ম নিচ্ছে দুজনের মধ্যে। ঋদ্ধিমান যতই বাইরে থেকে রাগী হোক না কেন ভেতর থেকে সেও একজন নরম মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button