Tollywood

বুলেট পরমার মেয়েই হচ্ছে ফুলঝুরি! ধূলোকণার আজকের এপিসোডেই দেখা যাবে ধামাকাদার পর্ব

স্টার জলসার সিরিয়াল গুলো বর্তমানে বেশ টানটান টুইস্টে ভরা। গাঁটছড়া তে যেমন আজকে দেখানো হবে দোল পর্ব যেখানে রাহুল সম্ভবত খড়িকে সিংহ রায় বাড়ি থেকে বার করে দেওয়ার কোন প্ল্যান করছে। অন্যদিকে সহচরীর নতুন প্রোমোতে দেখা যাচ্ছে সহচরী সমরেশের মুখে ডিভোর্স পেপার ছুঁড়ে মারছে।

তাহলে আমাদের ধূলোকণার কী খবর? এমনিতেই জি বাংলার মিঠাইকে টক্কর দেওয়ার চেষ্টা করেও এই সিরিয়াল কোনদিনও স্লট লিড করতে পারেনি। তবে টিআরপি তালিকায় বরাবর এক থেকে দশের মধ্যে থেকেছে। দীর্ঘদিন হলো চড়ুইয়ের শয়তানি দেখতে দেখতে অতিষ্ঠ এর দর্শকরা। এখন সিরিয়ালে কোন নতুন টুইস্ট না নিয়ে এলে টিআরপি যে পড়ে যাবে একথা নির্মাতারা ভালোই বুঝতে পেরেছেন‌‌।

সেই জন্যেই এবার সিরিয়ালের নিয়ে আসা হল পরমাকে। আমরা আগেই আভাস পেয়েছিলাম যে বুলেট হলো ফুলঝুরির আসল বাবা। তবে এবার এই এপিসোড গুলো থেকে জানা যাবে যে বুলেট এবং পরমার সন্তান হল ফুলঝুরি। পরমার চরিত্রে অভিনয় করছেন শম্পা ব্যানার্জী।

এর আগে দেশের মাটি সিরিয়ালে শম্পা কিয়ানের কাকিমা সেজেছিলেন।এছাড়াও রানী কাহিনীর লিড ভূমিকায় ছিলেন। অনেকদিন পর শম্পা ব্যানার্জী সিরিয়ালের ফিরে এসেছেন।

এখন ফুলঝুরি কি জানতে পারবে নিজের আসল পরিচয়? সে যে ওই বাড়িরই সদস্য তা সবাই জানতে পারলে কী হতে চলেছে?ধূলোকণায় এবার আসছে মেগা টুইস্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button