Tollywood

পরমা আর ফুলঝুরি তো মা-মেয়ে কম, দুই বোন বেশি লাগছে!ধূলোকণায় শম্পা ব্যানার্জী আর মানালি দে’কে নিয়ে নেটপাড়ায় উঠল হাসির রোল

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ধূলোকণা। মিঠাই এর সঙ্গে একই স্লটে হয় এই সিরিয়াল। যখন শুরু হয়েছিল সেই সময় প্রচন্ড জনপ্রিয় হয়েছিল মানালি এবং ইন্দ্রাশিষ এর ধূলোকণা। তবে পরবর্তীকালে গল্প একঘেয়ে হয়ে যাওয়ায় এবং চড়ুইয়ের শয়তানি অসম্ভব বেড়ে যাওয়ায় সাধারণ মানুষ ধীরে ধীরে মুখ ফিরিয়েছেন ধূলোকণা থেকে।

তবে বর্তমানে সিরিয়ালে আবার এসেছে টুইস্ট। জানা গিয়েছে ফুলঝুরি কাজের মেয়ে নয়, বরং সম্পর্কে চড়ুইয়ের বোন। ফুলঝুরি আসলে বুলেট আর পরমার মেয়ে।যারা ধূলোকণা শুধু থেকে দেখেন তারা সকলেই এতদিনে আন্দাজ করেছিলেন যে বুলেট হলো ফুলঝুরির বাবা কিন্তু মা কে সেটা জানা যাচ্ছিল না।

তবে বিগত 2-3 দিনের এপিসোডে এবং প্রোমোতে আমরা দেখতে পাচ্ছি যে লালন এবং ফুলঝুড়ির বিয়ের সময় কন্যাদান হতে চলেছে এবং পুরোহিত মশাই ফুলঝুড়ির বাবার কথা জিজ্ঞাসা করলে চড়ুই খুব বাজে ভাবে উত্তর দেয় যে ওর বাবা-মা নেই।

সেই সময় বুলেট আসবে আর তার সঙ্গে আসবে পরমা আর জানাজানি হবে যে ফুলঝুরি আসলে বুলেট আর পরমার মেয়ে।পরমার চরিত্রে অভিনয় করছেন শম্পা ব্যানার্জি যাকে আমরা এর আগে বিভিন্ন সিরিয়ালে দেখেছি। কিন্তু নেটিজেনরা বলছেন যে মানালিকে শম্পা ব্যানার্জীর মেয়ে হিসেবে মানাচ্ছে না।

এমনিতে মানালির বয়স অনেকটা কমিয়ে দেখানো হচ্ছে সিরিয়ালে। তারপর শম্পা ব্যানার্জিকে তার মা হিসেবে একদমই মানাচ্ছে না বলে মত নেটিজেনদের। দুজনকে মা মেয়ে নয় অনেকটা দুই বোন লাগছে। এরকমটাই বলছেন নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button