Monami Ghosh: ভিটামিন এম থেকে এক লাফে হয়ে গেলেন “বাংলার উরফি জাভেদ”! রেড কার্পেটে গায়ে টিন ঝুলছে! গটগট করে চলে এলেন বাংলার মহানায়িকা

নিজেকেই নিজে নাম দিয়েছিলেন ভিটামিন এম (Vitamin M)। সোশ্যাল মিডিয়ায় এখন স্টাইল আইকন হওয়া খুন সোজা। কিন্তু তাতে কী আর যারা টলিউডে বসে তাঁদের টপকানো যায়! আর এখনতো টলিউডে তাবড় তাবড় অভিনেত্রী। আর তাঁদের তেমনই নিজেদের একটা গোটা জগৎ। এই তালিকায় একদম প্রথম দিকে রয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। কিন্তু সম্প্রতি নিজের স্টাইলের জন্যই সুনাম ধীরে ধীরে বদনাম পরিণত হচ্ছে।
Filmfare

যেখানে সবাই একদিকে ছিল আর ভিটামিন এম একদিকে, সেখানে এখন উরফি টু বা বাংলার উরফি নামে কটাক্ষ করা হচ্ছে। এখনও অবধি তাঁর এক একটি স্টাইলে ঘায়েল হয়ে যান তাঁর অনুরাগীরা। আর হবে নাই বা কেন! বয়স তো যেন তাঁর জন্য শুধুই একটা নম্বর। বছর বছর শুধুই তাঁর বয়স বাড়ে, কিন্তু নম্বরে। বাকি আর কিছুতে দেখে বোঝার উপায় নেই যে বয়স তাঁর বাড়ছে। বরং বয়সের সঙ্গে যেন তাঁর সমানুপাতিক সম্পর্ক।
Filmfare

নতুন যতরকম স্টাইল আছে, সবই তাঁর করা চাই। বলা ভালো নতুন নতুন জামা পরে ট্রেন্ড করতে তিনি এক্সপার্ট। তাই নিয়েই তো গোটা একটা গান ও নাচের ট্রেন্ড করে ফেললেন। এইতো কিছু দিন আগে জন্মদিনে সমুদ্রের ধারে দাঁড়িয়ে এক একটি ম’নোকিনি ও বি’কিনি লুকে তিনি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছিলেন।
Filmfare

আর তাঁর একটা শাড়ি পরা ছবি দেখলে তো বাঙালি থেকে অবাঙালি, কারোরই যেন চোখে আর কিছুই লাগে না। সেখানে ব্ল্যাক লেডি স্পেশাল ডে উপলক্ষে এ কী জামা পরেছেন তিনি!
Filmfare

সম্প্রতি ফিল্ম ফেয়ারে বাংলার অনুষ্ঠানটি হয়ে গেল। সেখানে সব তারকাদের রেড কার্পেট লুক নজর কেড়ে নিয়েছে সবার। স্টাইল আইকন মনামীর কাছ থেকে আশা একটু বেশিই ছিল অনুরাগীদের। কিন্তু সেই আশায় জল ঢেলে অদ্ভুত মেটালিক জামা পরেছিলেন অভিনেত্রী। যেখানে তাঁর উপরের পার্টে ছিল ম্যানিকুইনের মতো দেখতে অফ শোল্ডার টপ এবং নীচে ত্রিভুজ আকৃতির অসংখ্য আয়না আটকোনো স্কার্ট। আর ছবি সামনে আসতেই, সবাই উরফি টু আর বাংলার উরফি খেতাব দিতে শুরু করে দিয়েছেন।

Back to top button