বস্তা পরে ফ্যাশন করছেন মনামি! নেটিজেনদের কটাক্ষের মুখে অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ অভিনয় ছাড়াও দর্শকদের কাছে মডেলিং করেও বেশ জনপ্রিয়। তার স্টাইল স্টেটমেন্ট রীতিমত নজর কেড়েছে দর্শকদের। তার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তবে বা সম্প্রতি নিতে স্টাইল স্টেটমেন্ট কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে থ্রো ব্যাক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মনামি ঘোষ। নিজের সেই ফ্যাশন স্টাইলের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন সবথেকে বেশি গুরুত্বপূর্ণ হল তুমি কীভাবে তা ক্যারি করছ’। ড্যান্স বাংলা ড্যান্স ফ্লোরে তোলা এই ছবি পোস্ট করে এবার সরাসরি কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী।monami 2

নীল রঙের পোশাকে অভিনেত্রীর ছবিতে কমেন্ট ভরে গেছে।একজন লিখলেন. ‘তা বলে যা ইচ্ছে পরিয়ে দেবে’? আরেক জনের মনে প্রশ্ন, ‘এটা জামা না বস্তা’। এক ইনস্টা ব্যবহারকারী আবার বেশ কষ্ট পেয়েই লিখেছেন, ‘সত্যি বলছি এই পোশাকে আপনাকে একটুও ভালো লাগছে না।’

cmmnt

ও টি টি প্ল্যাটফর্মে মৌচাক সিরিজে মৌ বৌদির চরিত্রে অভিনয় করে রীতিমত নজর কেড়েছেন অভিনেত্রী। সম্প্রতি জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্স ফ্লোরে বিচারকের আসনে দেখা গিয়েছিল তাকে।

ছুটি কাটাতে পাহাড়ে ঘেরা লেহ লাদাকে ভ্রমণ করেন অভিনেত্রী। সেখানে নিজের ইনস্টাগ্রাম থেকে একের পর এক রিল ভিডিও পোস্ট করে অনুরাগীদের ভালোবাসা কুড়িয়েছেন। নীল রঙের শাড়িতে যৌবন যেন উপচে পড়ছে সেখানে।তবে এবার বস্তা পরেই কটাক্ষের স্বীকার তিনি।

Back to top button