Sharmila-Monami: পাটের শাড়ি পরে ট্রোলড হওয়ার পর আবার দর্শকদের প্রশংসায় ভরে উঠলেন মনামী ঘোষ! ছবি দেখে লোকে বলছে “বাংলার শর্মিলা ঠাকুর”! আপনারও কি তাই মনে হয়?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় এক অভিনেত্রী মনামী ঘোষ। দীর্ঘ বেশ কিছুটা সময় ধরে তিনি রয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই নিজের অভিনয়ের জাদু দেখিয়েছেন মনামী। এই মুহূর্তে তো সকলেই মনামীর “ভিটামিন এম”- এর জাদুতে আচ্ছন্ন হয়ে রয়েছে।

Monami Ghosh wiki Biography Height Net Worth images - LabuWiki
“ভিটামিন এম” এই অভিনেত্রীর চ্যানেলে আসা এবং তাঁর হাতে তৈরি করা নতুন একটি ভিডিও। গান গেয়েছেন তিনি নিজে। সঙ্গে হালকা কোমরও দুলিয়েছেন। এতদিন সেই জ্বরে কাবু ছিল নেট দুনিয়া।

Monami Ghosh on Twitter: "On this auspicious day we are happy to share our 1st look of #VtaminM…with you all.. মন ভালো করার VITAMIN… https://t.co/d3fJhvWDfb" / Twitter
তবে এবার নায়িকার রূপে মশগুল হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে নায়িকার একটি ছবি যেখানে তাঁকে তুলনা করা হয়েছে অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে। বলিউড এবং টলিউড দুই ক্ষেত্রেই সমানভাবে রাজত্ব করেছেন শর্মিলা। এত বছর পরেও দর্শকদের মনে শর্মিলার জন্য স্থান বিন্দুমাত্র কমেনি।

Saif Ali Khan: My Mother Sharmila Tagore - Rediff.com movies
আসলে দুজনের পোশাক এবং সাজ প্রায় মিলে গেছে অনেকটাই। তার উপর চোখের চাহনি সেটাও প্রায় একই রকম লাগছে নেট নাগরিকদের। তাই তারা লিখেই ফেলল যে মনামী ঘোষ হলেন বাংলার শর্মিলা ঠাকুর।

REVEALED! Sharmila Tagore's marriage on verge of collapse because of bikini | Catch News
নায়িকা একটি ছোট্ট টিপ পড়েছেন সেই সঙ্গে গলায় মুক্তোর মালা কানে মুক্তোর দুল এবং পরনে শাড়ি। অন্যদিকে শর্মিলা ঠাকুরের একটি ছবিতেও চুলের স্টাইল মনামী ঘোষের সঙ্গে মিলে গেছে। পাশাপাশি দুজনের মিষ্টি হাসি এবং তাকানো যেনো সেই এক ভঙ্গিমা।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে কিছুদিন আগেই মনামীকে চরম কটাক্ষ করা হয়েছিল শাড়ি নিয়ে। আসলে তিনি জুটে তৈরি একটি শাড়ি পরেছিলেন, সঙ্গে মানানসই ব্লাউজ। আর সেই ছবি ভাইরাল হতেই লোক নানাভাবে কটাক্ষ করা শুরু করে যে অভিনেত্রী কি বস্তা জড়িয়ে নিয়েছেন শরীরে? ঠিক তারপরেই এখন নেট দুনিয়া ভাসছে মনামীর প্রশংসায়।

Back to top button