Durnibar Saha: দুই বছরের মধ্যে দুই বউ বদল! দ্বিতীয় বিয়ের পর প্রাক্তন স্ত্রীর এক কথায় কপাল পুড়লো দূর্নিবারের

টলিউডে বিয়ে আর বিচ্ছেদ যেনো এক সুতোয় বাঁধা। কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ছিল দুটি নাম নিয়ে দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেন। প্রথম সংসারের গল্পে ইতি টেনে দ্বিতীয়বার দাম্পত্য জীবনের পথে হাঁটলেন গায়ক। অনেকেই বাঁকা হেসেছেন। প্রথম স্ত্রী মীনাক্ষী মুখার্জিও ব্যঙ্গ করতে ছাড়েননি। দুই বছরের মধ্যে দুই বউ বদল করায় প্রাক্তন যা ফাঁস করলেন সেটা জানলে অবাক হবেন।

২০১৭ সালে মীনাক্ষীর সঙ্গে আইনি বিয়ে করে একসঙ্গে থাকছিলেন গায়ক। ২০২১ সালে সামাজিক বিয়ে করেন। কিন্তু ২০২২ সালেই সবাইকে চমকে দিয়ে আলাদা হয়ে গেলেন। দুর্নিবারের এই দ্বিতীয় বিয়ে সঙ্গীত জগতের অনেকেই মেনে নিতে পারেনি। বেশিরভাগ মানুষকেই দেখা যায়নি সেই বিয়েতে। যদিও এতে বিশেষ ভাবিত নন গায়ক। মোহরকে নিয়ে সুখেই আছেন।

এদিকে প্রথম বিয়েটাও প্রেম করেই করেন দুর্নিবার। অনেকেই বলছেন ইন্ডাস্ট্রিতে মোহরের কানেকশন দেখে বড় দান চালেন গায়ক। আবার কেউ কেউ মোহর অর্থাৎ ঐন্দ্রিলাকেই দোষারোপ করেন দুজনের মাঝে আসার জন্যে। গায়ক বলেন মীনাক্ষীর সঙ্গে বিচ্ছেদের পরেই এই প্রেমে পড়েন তিনি।

এই দ্বিতীয় বিয়ে নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন প্রথম স্ত্রী। শুধু বিয়ের আগে কটাক্ষ করে একটি পোস্ট করেন। জীবনে রণবীর সিংকে আনতে হলে রণবীর কাপুরকে যেতে দিতে হবে, এটাই ছিল সেই পোস্টের অর্থ। এর থেকেই দুয়ে দুয়ে চার করে নেয় মানুষ।

শেষ পোস্ট ছিল ৮ মার্চ। এরপর নিরব ছিলেন মীনাক্ষী। তারপর আবার একটি ছবি শেয়ার করেছেন তিনি নিজের। ব্যালকনিতে দাঁড়িয়ে উদ্দেশ্যহীনভাবে দূরে তাকিয়ে তিনি। ক্যাপশনে ইঙ্গিতপূর্ণভাবে লেখা আর একটু বেশি রাস্তা হাঁটা। ওখানে কখনোই বেশি ভিড় থাকে না। তাতে মীনাক্ষীকে ভালোবাসা ও ভালো থাকার বার্তা দিয়েছেন ইমন চক্রবর্তী।

Back to top button