মাতৃপক্ষেই বিশেষ ঘোষণা! বিয়ের আটমাসেই কি কন্যাসন্তানের জন্ম দিতে চলেছেন এই যুগল?

টলিউডে এখন খুশির পাহাড়। বহু তারকার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। আর এই দেবী পক্ষের আগে আরও এক সু-খবর সামনে এল। কিছু মাস আগেই আমরা জেনেছি, টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) ও জিৎ’এর স্ত্রী প্রেগনেন্ট। সেই খবর সামনে আসতেই ভক্তরা খুবই খুশি হন। ফের আরেকটা সু-খবর সামনে এল।

মা দুর্গার আগমনে যেন খুশির আমেজ ঘরে ঘরে। আর সেই খুশি বাড়িয়ে দিচ্ছে ছোট্ট অতিথির আগমন। চলতি বছরের মার্চেই সাতপাকে বাঁধা পড়েছিলেন এই যুগল। বিয়ের খবর সামনে আসতেই শুরু হয়েছিল নানান চর্চা, আলোচনা-সমালোচনা। যদিও এসবের তোয়াক্কা না করেই সংসার জীবনে মন দিয়েছিলেন তাঁরা।

কথা হচ্ছে, ঐন্দ্রিলা সেন (মোহর) (Oindrila Sen) ও দুর্নিবার সাহার (Durnibar Saha)। তাঁদের জীবনে আসছে এক নতুন অতিথি। প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন ঐন্দ্রিলা। মোহর হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাবলিক রিলেশন ম্যানেজার। টলিউড ইন্ডাস্ট্রি তিনিই বুম্বাদার সমস্ত খুটিনাটি সামলান। তাই মোহর সকলেরই পরিচিতি একটি মুখ। অন্যদিকে, দুর্নিবার গান বারবার মন ছুঁয়ে যায় ভক্তদের।

যদিও মোহর-দুর্নিবারের বিয়েটা তেমন ভালো চোখে দেখেননি কেউ। অনেকের মতেই, বিয়ে করে ঠিক করেননি তিনি। প্রথম স্ত্রীয়ের সঙ্গে খুবই খারাপ করেছেন দুর্নিবার। মোহর তার এই সুখবর নিজেই জানিয়েছেন। এক সাক্ষাৎকারে মোহর জানান, ‘তাঁরা দু’জনেই শুধু জানতেন সন্তান চাই। তাই এ ব্যাপারে দেরি করে কোনও লাভ নেই।’ মা হওয়ার এই মুহূর্তটা খুবই ভালোভাবে অনুভব করছেন মোহর।

দুজনেই খুব উত্তেজিত জীবনের এই নতুন মোড় আসায়। যদিও গর্ভাবস্তাতেও কাজ করে চলেছেন মোহর। বাড়ি থেকেই সমস্ত কাজ সারছেন তিনি। এ সময় এই বিশেষ সুযোগ পাওয়ায় নিজেকে অনেকটা ভাগ্যবান বলেও মনে করেন তিনি। তাঁর মতে, এমন কাজের জায়গা পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। সোশ্যাল মিডিয়ায় মোহর লেখেন, ‘আমরা ভীষণ আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের জীবনে নতুন মিরাকেল আসতে চলেছে।’

Back to top button