Tollywood

এই পথের কালকের এপিসোড নাকি মন ফাগুনের থেকে কপি! সোশ্যাল মিডিয়ায় জোরদার ঝগড়া জুড়েছেন ঋষি-পিহু ভক্ত

সিরিয়ালের জগতে সমানে টক্কর চলে জি বাংলা এবং স্টার জলসার। দুই চ্যানেলই নিজেদের টিআরপি বাড়ানোর জন্য নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে তার আবার ভিন্ন ভিন্ন কনসেপ্ট। জি বাংলা মূলত ফ্যামিলি ড্রামায় বিশ্বাসী।আবার স্টার জলসাও ফ্যামিলি ড্রামা দেখায় কিন্তু তার কনসেপ্ট একটু আলাদা হয়।

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হচ্ছে এই পথ যদি না শেষ হয়। গতকাল এই সিরিয়ালের এপিসোড নাড়িয়ে দিয়ে গেছে এর দর্শকদের। উর্মির জীবনের গোপন কষ্ট বেরিয়ে এসেছে উর্মির চোখের জল হয়ে। জন্মদিনের দিন সে কীভাবে বাবাকে হারায় সেই গল্পই সে বলে সরকার বাড়িকে। যা শুনে চোখের জল ধরে রাখতে পারেনি কেউ।

কিন্তু এর মাঝেই আবার এই সিরিয়ালের কপালে জুটল বদনাম‌। স্টার জলসার এক ভক্ত দাবি করে বসলেন যে গতকালের এপিসোড নাকি মন ফাগুন থেকে কপি করা হয়েছে। যা শুনে উর্মির ভক্তরা রে রে করে তেড়ে এসেছে।

কিন্তু তিনি কেন এই দাবি করছেন? তার যুক্তি হলো, ঋষি নিজের বাবা মাকে নিজের জন্মদিনে হারিয়েছে বলে ঋষি ওই দিনটা বার্থডে সেলিব্রেট করে না। অন্যদিকে এই একই কনসেপ্ট নাকি টুকে দিয়েছে জি বাংলা।

কিন্তু উর্মির ভক্তরা মন ফাগুনের ওই ভক্তকে সবক শিখিয়ে দিয়েছেন যুক্তি দিয়ে। এক নেটিজেন যেমন স্পষ্ট কমেন্ট করেছেন যে, উর্মির বাবা যে তার জন্মদিনে মারা গেছিল সেটা সিরিয়ালের শুরু থেকেই আমরা সকলে জানি। এই পথ যদি না শেষ হয় এর প্রথম টেলিকাস্ট হয়েছিল গত বছর ১২ই এপ্রিল অন্যদিকে মন ফাগুনে সে ছিল ২৬ শে জুলাই ২০২১ এ। সেই দিক দিয়ে বলতে গেলে তো এই পথ যদি না শেষ হয়ের কপি করেছে মন ফাগুন।

আর তাছাড়া উর্মির বাবার সত্যি করেই মারা গেছেন সেখানে কিন্তু ঋষির বাবাকে আমরা আবার ফিরে আসতে দেখছি সিরিয়ালে। তাই কোনভাবেই এটা বলা যায় না যে এই পথ যদি না শেষ হয় কপি করেছে মন ফাগুনকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button