Connect with us

Tollywood

Urmi: বয়স মাত্র ২০, এতেই পাঁচ বছরের এলএলবি পাশ উর্মি!’ফ্যাশন ডিজাইনিং ছেড়ে নতুন নাটক চলবে না’,রেগে লাল নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। আগে সিরিয়ালটা সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে হলেও সেই সময় দর্শক এটিকে ততো পছন্দ করেননি। পরবর্তীকালে নতুন গল্প নিয়ে রাত দশটার সময় আসে এই সিরিয়াল এবং দর্শকদের মন জয় করে নেয়। তবে বর্তমানে যেভাবে এই সিরিয়ালে গল্পের গরু গাছে উঠেছে তাতে দর্শকরা বেশ অসন্তুষ্ট।

ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে সাত্যকিকে শ্লীলতাহানীর অপবাদ থেকে বাঁচাতে নিজেই উকিলের ভূমিকায় অবতীর্ণ হয়েছে উর্মি। কোর্ট এর মধ্যেই সে অদ্ভুত উপায়ে সওয়াল শুরু করেছে যা দেখে ইতিমধ্যেই ট্রোলিং শুরু হয়ে গেছে ফেসবুকে। আজ সকালে জি বাংলা থেকে একটি প্রোমো প্রকাশ করা হয়েছে ধারাবাহিকের যা দেখে তীব্র ক্ষিপ্ত হয়ে গেছে নেটিজেনরা।

সেই প্রোমোতে দেখা যাচ্ছে উর্মি তার শ্বশুরকে বলছে, সে এলএলবি পাস করেছে তাই সাত্যকির হয়ে সওয়ালটা করবে। আর এইটুকু দেখেই মাথায় আকাশ ভেঙে পড়েছে নেটিজেনদের। ফ্যাশন ডিজাইনিং কোর্স করতে করতে উর্মি কখন ওকালতি পাশ করলো এই প্রশ্ন তুলেছেন তারা। সকলেই বলছেন যে গল্পের গরু এইভাবে যে গাছে উঠে যায় তাই সিরিয়াল না দেখলে বোঝা যেত না।

সিরিয়ালে এটাকে দেখানো হয়েছিল উর্মির কুড়ি বছর বয়স।একজন নেটিজেন প্রশ্ন তুলেছেন যে মাত্র কুড়ি বছর বয়সেই কী করে উর্মি ওকালতি পাশ করে ফেলে? অনেকেই এই গল্পের চিত্রনাট্য কারকে গাঁ’জা সেবন করতে বারণ করেছেন। সব মিলিয়ে যেভাবে এই সিরিয়ালের গল্প এগোচ্ছে তাতে একদমই খুশি নন নেটিজেনরা।

Trending