ক্রিসমাস নাইটে অতি সাহসী পোশাকে ‘অনুরাগের ছোঁয়া’র উর্মী! ‘শুধু সৌমিতৃষাদি পরলে দোষ?’ তুলনা শুরু সোশ্যাল মিডিয়ায়

ক্রিসমাস নাইটে সাহসী পোশাকে ‘অনুরাগের ছোঁয়ার’ উর্মী ওরফে সৌমিলি। সবুজ শর্ট পার্টি ড্রেসে উষ্ণতা চড়ালেন অভিনেত্রী। তাঁর উন্মুক্ত পিঠ ও শর্ট লেন্থ ড্রেসে শীতল শহরেও উষ্ণতার স্পর্শ। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের পরেই ধেয়ে এলো নানাবিধ কমেন্টস। কিছুদিন আগে ঠিক একইরকম খোলামেলা ড্রেস পরে কটূক্তির শিকার হয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা। ‘উর্মী’-র ছবি দেখার পরই তাই সুর চড়ালেন মিঠাই অনুরাগীরা।

মাস কয়েক আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছিলেন সৌমিতৃষা। সাধারণ, সুশীলা মিঠাইকে হট অবতারে দেখে চোখ কপালে ওঠে নেটিজেনেদের। সৌমিতৃষার পোশাক নিয়ে আপত্তিও তোলেন তাঁরা। লাল উষ্ণ পোশাকে চোখ জুড়ানো সৌন্দর্য হলেও খোলামেলা পোশাক নিয়ে আপত্তি ওঠে সোশ্যাল মিডিয়ায়।

আর এবার ক্রিসমাস পার্টিতে প্রায় একইরকম শর্ট লেন্থ ড্রেসে ধরা দিলেন অভিনেত্রী সৌমিলি। তাঁর সবুজ ড্রেসে ঝলকাচ্ছে চুমকির রোশনি। সরাসরি পার্টি থেকেই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর ছবি শেয়ার হওয়ার পরই জোর আলোচনা শুরু সমাজ মাধ্যমের পাতায়।

Anurager Chowwa

অভিনেত্রী সৌমিতৃষাকে পোশাক নিয়ে যে কটূক্তি শুনতে হয়েছিল ‘অনুরাগের ছোঁয়ার’ উর্মীকে কেন শোনানো হবে না? প্রশ্ন তুলেছেন অনেকেই। মিঠাইয়ের প্রসঙ্গ তুলে মৌখিক লড়াই চলছে দুই অভিনেত্রীর ফ্যানদের মধ্যে। এর আগেও পোশাক নিয়ে নিয়ে নানান কটূক্তির শিকার হতে হয় বহু অভিনেতা, অভিনেত্রীদের। তাঁদের সাহসী পোশাক নিয়ে অভিযোগ ওঠে নেটপাড়ায়।

Anurager Chowwa

যদিও এসব পোশাক তর্কে কান দিতে নারাজ দুই অভিনেত্রী। এর আগে সৌমিতৃষা তাঁর কটূক্তির জবাব দেননি। আর এবারেও মুখে কুলুপ আঁটলেন উর্মী ওরফে সৌমিলি। তবে ক্রিসমাস নাইটে তিনি যে জমিয়ে মজা করেছেন, তার প্রমাণ মিললো এই ছবিগুলি থেকেই।

Back to top button