Connect with us

Tollywood

Urmi-Satyaki: শ্লী’লতাহানীর দায়ে অভিযুক্ত সাত্যকি! মাথায় বাজ ভেঙে পড়ল উর্মির, কী হবে এখন সিরিয়ালে?

Published

on

যদি সিরিয়ালের জগতে কেউ নাম করে থাকে সে হল জি বাংলা।একের পর এক ধারাবাহিক আসছে এই চ্যানেলে এবং তার টিআরপি তালিকায় নিজের জায়গা করে নিচ্ছে। এখন যদি আমরা টিআরপি তালিকার দিকে তাকাই তাহলে দেখতে পাব যে সপ্তাহের অধিকাংশ সময় জি বাংলা সিরিয়াল গুলো টিআরপি চার্টে নিজেদের জায়গা দখল করে রাখছে।

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। রাত দশটার সময় হওয়া এই ধারাবাহিক মানুষ বেশ আনন্দ করেই দেখেন। উর্মি এবং সাত্যকির অন্য ধারার প্রেম কাহিনী মানুষের মন জয় করে নিয়েছে কয়েকশো এপিসোড এর মধ্যেই। এই সিরিয়ালে টুইস্ট আসা নতুন কিছু না। তবে এবার ইউটিউবে এই ধারাবাহিকের যে প্রোমো দেখা যাচ্ছে তা দেখে আতঙ্কিত হয়ে উঠেছেন এই সিরিয়ালের ভক্তরা।

সিরিয়ালের ইতিমধ্যেই দেখানো হয়েছে যে শ্লী’লতাহানির দায়ে অভিযুক্ত সাত্যকি!একজন যাত্রীকে তিনি শ্লী’লতাহানি করেছেন বলে থানায় দায়ের হয়েছে অভিযোগ। যে ঘটনার কথা শুনতে পেয়ে হতভম্ব হয়ে গেছে উর্মি। সে বিশ্বাসই করতে পারছে না তার টুকাই বাবু এরকম কোন কাজ করতে পারে।

গোটা ঘটনার পেছনে রয়েছে উর্মির মামণি অর্থাৎ কাকিমা‌। গোটা প্ল্যানটা তিনি সাজিয়েছেন এবং ইচ্ছা করে তিনি সাত্যকিকে ফাঁসিয়েছেন যাতে উর্মির চোখে সাত্যকির ইমেজটা একদম ভেঙে যায়।উর্মি গোটা ঘটনায় যথেষ্ট ভেঙে পড়েছে এবং সে তার দাদুর বাড়ি যাবে বলে বায়না ধরে। আপাতত এতটাই দেখানো হয়েছে সিরিয়ালে।এরপরে সত্যিই উর্মির কাকিমার প্ল্যান অনুযায়ী তাদের দু’জনের পথ চলা শেষ হয়ে যাবে কিনা জানতে গেলে দেখতে হবে সিরিয়ালটি।

Trending