Tollywood

ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট ডিলিট হয়ে যাচ্ছে মিঠাইয়ের, কমছে ফলোয়ার্স সংখ্যা!মিঠাইয়ের প্রোফাইল কি হ্যাক হল নাকি নিজেই ডিলিট করছেন সৌমি?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। দেড় বছর হল চলছে এই ধারাবাহিক এবং এর মধ্যেই সব মিলিয়ে মোট 50 বার টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থান দখল করেছে মিঠাই। মিঠাই কে অনেকে পছন্দ নয় করতে পারেন তবে অগ্রাহ্য কেউ করেন না।

মিঠাই অর্থাৎ সৌমিক প্রচুর প্রচুর ভক্ত রয়েছে গোটা বাংলা জুড়ে এবং বাংলাদেশেও সৌমিতৃষার অনেক ভক্ত রয়েছে।বর্তমানে ধারাবাহিক জগতের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী এবং ইনস্টাগ্রামের তার ভক্তসংখ্যাই সবথেকে বেশি। এখনো পর্যন্ত ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা সাত লাখ।এছাড়া ইনস্টাগ্রামে প্রায়শই নিত্যনতুন স্টোরি দিয়ে থাকেন সৌমিতৃষা এবং ছবির বাহার তো আছেই। সেখানে আবার গভীর অর্থপূর্ণ ক্যাপশন দেন।আগে বিভিন্ন উক্তি শেয়ার করতেন সৌমি তবে এখন সেগুলো বন্ধ রেখেছেন হয়তো ব্যস্ততার কারণেই। তবে ধারাবাহিক যতই হচ্ছে তার ব্যস্ততা তত বাড়ছে।

তবে এবার শোনা গেল সৌমির ফলোয়ার্স সংখ্যা নাকি হু হু করে কমছে।তার অনেক পোস্টও নাকি ডিলিট হয়ে গেছে।কেউ নাকি বুঝতেই পারছেন না যে সৌমি নিজে থেকেই এগুলো করছেন নাকি তার প্রোফাইল হ্যাক হয়ে গেল? খবর শুনে চিন্তায় পড়ে গেছেন কিছু অনুরাগী।

একটি ইউটিউব চ্যানেল উপরে লেখা কথাগুলো দাবি করে একটি ভিডিও বানিয়েছে।আমাদের পক্ষ থেকে এর সত্যতা যাচাই করা হয়েছে এবং দেখা গেছে যে মিঠাইয়ের ফলোয়ার্স সংখ্যা কমেনি বরং আগের থেকে বেড়েছে আর পোস্ট একটাও ডিলিট হয়নি। শুধুমাত্র ভিউজের লোভে ইউটিউব চ্যানেলটি এই কাজ করেছে কারণ তারা জানে মিঠাই নিয়ে কিছু বললেই তারা ভিউজ পাবে। এই কারণেই মিঠাই সেরা। ভালো না বাসতে পারে কিন্তু তাকে কেউ ইগনোর করতে পারে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button