Tollywood

গাইতে উঠে কাশির দমক, মঞ্চেই সুরহারা হল ফুলঝুরি,লালনকে হারানো আর হল না?

স্টার জলসার এই মুহুর্তের জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ধুলোকণা। এই ধারাবাহিকের লালন ফুলঝুরির জুটি বেশ মনে ধরেছে দর্শকদের। ফুলঝুরির ভূমিকায় জনপ্রিয় অভিনেত্রী মানালি দে আর নায়ক লালনের চরিত্রে ইন্দ্রাশিষ দে খুব ভালো অভিনয় করে অনুরাগীদের মন জিতে নিয়েছেন। নিজেকে সেরা হিসেবে ধরে রাখতে ধারাবাহিকে প্রায়শই আনা হচ্ছে টুইস্ট। লালন ফুলঝুরির জীবনেকে কেন্দ্র করে নানা উত্থান পতন আসছে গল্পে।

ফুলঝুরির গানের গলা দারুণ। সকলের উৎসাহ পেয়ে গান শিখে রিয়ালিটি শোয়ের মঞ্চে একের পর এক গান গেয়ে সবার ভালোবাসে কুড়িয়ে নেয় সে। এতে আবার ভয় পেয়ে যায় চড়ুই। সে এই ভেবে ভয় পায় যে লালন হেরে যাবে ফুলঝুরির কাছে। তাই ফুলঝুরিকে ফাঁসিয়ে দিতে চায় সে। ঘুষ দিয়ে একজন লোকের মাধ্যমে ফুলঝুরিকে দিয়ে সোনাদিদিকে ক্ষতিকারক কিছু একটা খাইয়ে দেয়। আর তারপরই দোষ চাপায় ফুলঝুরির নামে। লালন আর তার বিয়ে ভাঙতেই এমন করেছে সে, এটাই বোঝায় চড়ুই।

তবে লালন একমাত্র বিশ্বাস করে যে ফুলঝুরিকে ফাঁসানো হয়েছে। আবার প্রমাণ পেয়ে যায় সে। এর মধ্যেই এসেছে নতুন পর্ব। আর তাতে দেখা গেছে যে গানের রিয়ালিটি শোতে গান গাইতে উঠেছে ফুলঝুরি। সঞ্চালক হয়েছেন জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়। এদিকে গাইতে উঠেই কাশতে শুরু করে সে। এমনকি ওই অবস্থায় গলা দিয়ে সুর বের হচ্ছে না তার। এটা কি লালনের কাছে হেরে যাওয়ার সংকেত? ভাবতে বসেছে দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button