গিনির ওপরে চূড়ান্ত অত্যাচার! রূপকে ধরতে পুলিশ নিয়ে হাজির মেঘ! পাশে নীল, ইচ্ছে পুতুলের ধামাকাদার প্রোমো প্রকাশ্যে

বাংলা টেলিভিশনের পর্দায় এখন যে ধারাবাহিকটি পর্দা কাঁপাচ্ছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । দারুন ভাবে দর্শকদের নজর কাড়ছে এই ধারাবাহিকটি (Serial) । বাংলা ধারাবাহিকের দুনিয়ায় বেশ ভালো রকম ভাবে শিরোনামও দখল করেছে অর্ক গাঙ্গুলীর প্রযোজনায় চলা এই ধারাবাহিকটি।

এ ধারাবাহিকটি সপ্তাহে মাত্র চারদিন সম্প্রচারিত হয়। সেই সঙ্গে বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার বিপরীতে সম্প্রচারিত হয়। যে কারণে টিআরপিতে সেই অর্থে কামাল করতে না পারলেও আলোচনা বিষয়বস্তু হয়ে উঠেছে এখন এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রতিটা পর্বই এখন ধামাকাদার।

বাঙালি দর্শক এই ধারাবাহিকটি দেখার প্রতি এখন দারুণ রকম আকর্ষণ অনুভব করছেন। কারণ এই ধারাবাহিকের প্রতিটা পর্বেই এখন টানটান উত্তেজনা রয়েছে। বাঙালি দর্শক এখন এই ধারাবাহিকের একটি পর্ব‌ও মিস করতে চাইছেন না। কারণ এতটাই উত্তেজনা ভরপুর সমস্ত পর্ব চলছে এই ধারাবাহিকে।‌

সৌরনীল মেঘ ময়ূরীর সম্পর্ককে ঘিরে গল্প তো রয়েছেই সেইসঙ্গে রয়েছে গিনি ও রূপের গল্প। যে গল্প এখন আলাদা করে এই ধারাবাহিকে উত্তেজনার সঞ্চার করেছে। মেঘের কথাকে বিশ্বাস না করে ময়ূরীর কথাকে অন্ধের মতো বিশ্বাস করে রূপকে বিয়ে করে নিয়েছে গিনি। আর তারপর থেকেই হাড়ে হাড়ে ফল ভুগছে সে।

নানা রকম শারীরিক-মানসিক অত্যাচারের শিকার হতে হয়েছে তাকে। বলা যায় শ্বশুরবাড়িতে একপ্রকার গৃহবন্দি হয়ে রয়েছে সে। ইতিমধ্যেই রাস্তায় মেঘের সঙ্গে দেখা হয়েছে গিনির। তার শরীরে আঘাতের চিহ্ন চোখ এড়ায়নি মেঘের। আর তবে থেকেই মেঘ ভাবছে কিভাবে সে গিনিকে উদ্ধার করবে। আর এরই মধ্যে এসে গেল এই ধারাবাহিকের চমকে দেওয়া এক প্রোমো।

যেখানে দেখা যাচ্ছে, রূপ অত্যাচার করছে গিনিকে। আর এই সময়ই রূপের বাড়িতে পুলিশ নিয়ে ঢোকে মেঘ। বৌদিকে দেখে ছুটে তার কাছে চলে যায় গিনি। তাদের দুজনকে একসঙ্গে দেখে তেড়ে যায় রূপ। কিন্তু পুলিশ তাকে আটক করে। আর এই সময় তাদের পাশে এসে দাঁড়ায় নীল। অর্থাৎ রূপের মুখোশ খুলে গেছে। দারুন চমকপ্রদ পর্ব আসছে
ইচ্ছে পুতুলে।

Back to top button