Tollywood

কেয়াপাতার নৌকার পর আবারো একসাথে দেবোত্তম-ঈপ্সিতা!ধূলোকণায় মিনির বর হিসাবে এন্ট্রি নেবে দেবোত্তম, জানুন সিরিয়ালের আগামী আপডেট

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো ধূলোকণা। রাত আটটা থেকে সিরিয়াল হয় মিঠাইয়ের সঙ্গে এর টক্কর চলে। টিআরপি তালিকায় প্রথম দশে থাকলেও মিঠাই এর সঙ্গে এখনো পর্যন্ত পাল্লা দিতে পারেনি ধূলোকণা। যদিও সিরিয়ালে মাঝে মাঝে এমন টুইস্ট আনা হয় যা দেখে চমকে যায় নেটিজেনরা।

আর এবার ধূলোকণা সিরিয়ালের এন্ট্রি নিচ্ছে নতুন ক্যারেক্টার। আগামী পর্বে দেখা যাবে মিনিকে গুন্ডাদের হাত থেকে বাঁচাবে এক অচেনা অতিথি। এরপর সে মিনিকে জিজ্ঞাসা করবে তোমার বাড়ি কোথায় কিন্তু মিনি অনেক চেষ্টা করেও নিজের বাড়ির ঠিকানা বলতে পারবে না তখনই।

এরপর মিনি যখন মিষ্টি খেতে চাইবে তখন কথা প্রসঙ্গে মিনির কাছ থেকে সেই অচেনা অতিথি মিনির বাড়ির ঠিকানা জেনে নেবে। এরপরে আসে দায়িত্ব নিয়ে মিনিকে তার বাড়ি পৌঁছেও দেবে। খুব সম্ভবত মিনির সঙ্গে পরবর্তীকালে এই অচেনা অতিথির বিয়ে হতে চলেছে।

অচেনা অতিথির ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেবোত্তম মজুমদার। এর আগে তাকে আমরা বিভিন্ন সিরিয়ালে দেখতে পেয়েছি। তবে মজার ব্যাপার হলো ধূলোকণা তে আমরা আবার একসঙ্গে দেখতে পাব দেবোত্তম আর ঈপ্সিতাকে। এর আগে কেয়া পাতা নৌকায় দুজনে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।

যদিও এখানে তানের বউ হিসেবে অভিনয় করছে ঈপ্সিতা এবং পরবর্তীকালে মিনির বর হয়ে আসবে দেবোত্তম কিন্তু দুজনকে এক সিরিয়ালে দেখে ভীষণ খুশি দুজনের অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button