Tollywood

চড়ুইয়ের কীর্তি ফাঁস,লালনের সঙ্গে আশীর্বাদ হবে ফুলঝুরির,নিজের মুখেই বলল লালন!জানুন কী হতে চলেছে ধূলোকণায়

একটা সবাই জি বাংলার মিঠাইকে টেক্কা দিতে স্টার জলসায় রাত আটটার স্লটে নিয়ে আসা হয়েছিল মানালি দের কামব্যাক সিরিয়াল ধূলোকণা। তবে মানালি দে আমাদেরকে নিরাশ করেননি, তিনি নিজের অভিনয় দক্ষতায় সিরিয়াল কে টেনে তুলেছিলেন টিআরপি রেটিং তালিকায় 1 থেকে 10 এর মধ্যে। এখনো পর্যন্ত টিআরপি রেটিং তালিকা থেকে একবারের জন্যও বার হয়ে যায়নি ধূলোকণা।

বর্তমানে ধূলোকণা তে চলছে জমজমাট পর্ব। চড়ুই এর সঙ্গে লালনের আশীর্বাদের সময় গাঙ্গুলী বাড়িতে পুলিশ আসে।পুলিশ এসে স্পষ্ট জানায় যে চড়ুই গাঙ্গুলীকে তাদের সঙ্গে থানায় যেতে হবে কারণ সে অনেক বড় মাস্টারপ্ল্যানের সঙ্গে যুক্ত এবং সে একটি মেয়ের ক্ষতি করার চেষ্টা করেছে।

চড়ুইয়ের কীর্তি ফাঁস হয়ে যাওয়ায় তার অবস্থা দেখে তখন সেখানে হাসতে শুরু করে লালন। তাহলে কি লালনের আশীর্বাদ হবে না? আগামী বুধবারের পর্বে দেখানো হবে সেই বিষয়টি। লালন বলে যে সে আশীর্বাদের আসন থেকে উঠে পড়বে না।

তাহলে সেটা একটা মেয়ের অপমান হবে।সে চড়ুই এর সঙ্গে আশীর্বাদ করবে না ঠিকই কিন্তু সে এবার আশীর্বাদ করবে ফুলঝুরির সঙ্গে। সেই শুনে মিমি দিদি ভীষণ আনন্দ প্রকাশ করে।

লালনের এই কথা শুনে চড়ুই ভীষণ রেগে যায় এবং লালনের দিকে কটমট করে তাকায়। তাতে অবশ্য লালনের কিছু যায় আসে না। সে এবার ফুলঝুড়ির সঙ্গে আশীর্বাদ করবে বলে ঠিক করেছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button