Tollywood

চড়ুইকে উচিত শিক্ষা দেবে ফুলঝুরি! লালন-চড়ুইয়ের আশীর্বাদেই হবে মহা ধামাকা, দেখতে থাকুন ধূলোকণা

সিরিয়াল মানেই বিনোদন। সন্ধ্যাবেলা একটুকরো বিনোদনের খোঁজে আমরা বসে পড়ি স্টার জলসা এবং জি বাংলার সামনে। এক এক সিরিয়ালের এক একরকম কনসেপ্ট।কিছু সিরিয়ালে সাংসারিক কূটকচালি মেইন আবার কিছু সিরিয়ালে পারিবারিক মেলবন্ধন দেখানো হয়।তবে সব মিলিয়ে চ্যানেল ঘুরিয়ে ফিরিয়ে সবকটি ধারাবাহিক দেখতে মোটামুটি পছন্দ করেন দর্শকরা আর যেগুলো তারা পছন্দ করে না সেগুলো চলে যায় দুপুর বেলার টাইম স্লটে।

বর্তমানে স্টার জলসার ধূলোকণা জি বাংলার মিঠাই এর সঙ্গে পাল্লা দিচ্ছে। দুটো সিরিয়ালি রাত আটটা থেকে সম্প্রচারিত হয়।তবে বর্তমানের স্ক্রিপ্ট এর কারণে মিঠাইয়ের টিআরপি কিছুটা কমেছে আবার ধূলোকণার টিআরপি বেশ কিছুটা বেড়ে গেছে।

ধূলোকণা আসন্ন পর্বে দেখা যাচ্ছে যে লালন আর চড়ুই এর আশীর্বাদ হবে। সেইমতো লালন উপস্থিত হয় চড়ুইদের বাড়িতে।লালন চড়ুইয়ের আশীর্বাদে মিমিদিদি একটুও সাজতে চায় না তখন ফুলঝুরির কথায় মিমিদিদি সাজতে রাজি হয়। এমন সময় চড়ুই এসে চান্দ্রেয়ীকে জিজ্ঞেস করে মা আমাকে কেমন লাগছে?

চান্দ্রেয়ী তখন বলে যে খুব সুন্দর, সেই শুনে মিমিদিদি বলে এর থেকে আমার ঘুঁটেকুড়ানিকে ভালো দেখতে। যা শুনে চড়ুই রেগে ওঠে,চান্দ্রেয়ী তখন ফুলঝুরি কে অপমান করার জন্য বলে ওঠে যে, যা ওদিকে আশীর্বাদের ধান-দুব্বোর রয়েছে নিয়ে আয়।

সেই শুনে ফুলঝুরি লালনের মুখের দিকে তাকায়। লালন ও তার দিকে তাকিয়ে থাকে। এরপরে যতদূর সম্ভব মনে হচ্ছে ফুলঝুরির চড়ুইকে তার অপমানের যথাযোগ্য জবাব দেবে। তাই ভবিষ্যতে কী হবে তা জানার জন্য আপনার চোখ রাখতে হবে ধূলোকণায়‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button