Tollywood

ইন্ডাস্ট্রির সিনিয়র অভিনেত্রী,তাই বলেছিলেন তার নাম না রেখে ছোটদেরই নমিনেশন দিতে!পরে জি বাংলার ‘প্রিয় সদস্য’ পুরস্কারে ভূষিত সর্বজয়া দেবশ্রী রায়

গত রবিবার জি বাংলায় টেলিকাস্ট হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনো তার রেশ রয়ে গেছে। প্রিয় সদস্য হিসেবে মনোনীত হয়েছিলেন অনেকেই এবং তার মধ্যে পুরস্কারও পেয়েছেন অনেকে। কিন্তু সকলেই একটু অবাক হয়েছিলেন দেবশ্রী রায় কোন পুরস্কার না পাওয়ায়।

বস্তুত জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে প্রথম নৃত্য অনুষ্ঠানই ছিল দেবশ্রী রায়ের। সেখানে কলকাতার রসগোল্লা গানে নেচে সকলের মন জয় করে নেন দেবশ্রী। কিন্তু সর্বজয়ার অন্যান্য চরিত্ররা নমিনেশন পেলেও সেরা বৌ বা সেরা বৌমা হিসাবে কোন নমিনেশন পাননি দেবশ্রী রায়।

সেই নিয়ে নিন্দুকেরা গত রবিবার থেকে ট্রোলিং শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। জি বাংলা কোন সিনিয়র শিল্পীকে সম্মান দিতে জানে না। দেবশ্রী রায় কে নমিনেশন না দিয়ে অপমান করেছে জি বাংলা। এরকমই মন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

গতকাল সন্ধ্যা বেলা দেখা যায় ‘প্রিয় সদস্য’র ট্রফি হাতে দাঁড়িয়ে রয়েছেন দেবশ্রী রায় শুটিং সেটে। এই ফটোটি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে প্রকাশ করা হয়। সেই দেখে নিন্দুকেরা বলতে শুরু করেন যে আমাদের ট্রোলিং এর কারণে বাধ্য হয়ে জি বাংলা দেবশ্রী রায় কে ট্রফি দিতে বাধ্য হয়েছে।

কিন্তু অন্য কিছু জনের যারা ইন্ডাস্ট্রির খবর ভালো রাখেন তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট মারফত জানা গেছে ভিন্ন কথা। তারা বলছেন যে দেবশ্রী রায় ইন্ডাস্ট্রির একজন অনেক সিনিয়র অভিনেত্রী। তিনি নিজে চাননি নমিনেশনে তার নাম থাকুক। তিনি চেয়েছিলেন নবাগত অভিনেতা অভিনেত্রীরাই পুরস্কার পাক। তিনি তো সারা জীবন অনেক পুরস্কার পেয়েছেন আর এবার ছোটদের পালা।

কিন্তু জিবাংলা কর্তৃপক্ষ তার কথা মেনে তাকে কোন নমিনেশনে না থাকলেও এওয়ার্ড ফাংশনের পর তাকে শুটিং সেটে গিয়ে প্রিয় সদস্যের অ্যাওয়ার্ড দিয়ে এসেছিল। দেবশ্রী রায় যে শাড়ি পরে অ্যাওয়ার্ডটি হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন সেটির এপিসোড অনেক আগেই শুটিং করা হয়ে গেছে। তাই মঙ্গলবার সমালোচনার পর জি বাংলা অ্যাওয়ার্ড দিয়ে এসেছে এটা নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button