Bangla Serial

আদিত্য নারায়ণের জীবনে ফিরে এসেছে পিলুর মা কল্যাণী! পেট দেখানো ওয়েস্টার্ন পোশাকে এ কোন অবতারে ধরা দিল পিলু-কল্যাণী?

মানুষের মনোরঞ্জনের জন্য নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে স্টার জলসা এবং জি বাংলা।‌এখন বিনোদনটাকে আমরা হেলাফেলা করি না। সারাদিনের কর্মব্যস্ত জীবনের পর একটু আনন্দ পেতে আমরা টিভি খুলেই বসি। পৃথিবীর খবর জানার জন্য নিউজ চ্যানেল দেখি তারপর নিখাদ আনন্দের জন্য ঢুকে পড়ি স্টার জলসা এবং জি বাংলায়।

বিগত কয়েক মাসে স্টার জলসা এবং জি বাংলা দুজনেই প্রচুর নতুন সিরিয়াল নিয়ে এসেছে। কেবলমাত্র দর্শকদের আনন্দ দেওয়ার জন্যই তাদের এই সিদ্ধান্ত। পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গাঁটছড়া,অনুরাগের ছোঁয়া ইত্যাদি বিভিন্ন সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছে দুটো চ্যানেলে। ইতিমধ্যেই টিআরপি রেটিং তালিকার সিরিয়াল গুলো নিজেদের জায়গা ধীরে ধীরে করে নিয়েছে।

এরমধ্যে জি বাংলার যে সিরিয়ালটি টিআরপি রেটিং তালিকায় সবথেকে ভাল ফলাফল করেছে সেটি হল পিলু। বেশ খানিকটা আগে থেকেই শুরু হয়েছে এই সিরিয়াল এবং গল্পটি এতটাই ইউনিক যে সাধারণ মানুষ সিরিয়ালটি দেখতে ভীষণ পছন্দ করছেন।

পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা মেঘা দাঁ।তিনি ডান্স বাংলা ডান্সে পার্টিসিপেট করেছিলেন গতবছর। সেখান থেকেই তাকে সিলেক্ট করেছেন নির্মাতারা আর তাদের সিলেকশন যে ভুল নয় একথা তো সিরিয়ালের টিআরপি দেখেই বোঝা যাচ্ছে।‌

মেঘাকে সাধারণত আমরা পিলু রূপেই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই। তিনি প্রচুর রিল ভিডিও পোস্ট করেন সেখানে শুটিং এর ফাঁকে ফাঁকে রিল বানান বিভিন্ন গানে। পিলু সাজেই অর্থাৎ শাড়ি পরেই তিনি রিল ভিডিও বানান।

 

তবে এবার পিলুকে যে রূপে দেখলাম আমরা,তা দেখে চোখ সকলের কপালে উঠে গেছে। গতকাল ইকো পার্কে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর আফটার পার্টি হয়েছে। এসেছিলেন সকল সিরিয়ালের কলাকুশলীরা। সেখানেই ওয়েস্টার্ন পোশাক পরে সকলকে দেখা গেল।

এরমধ্যেই একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি পিলু এবং তার মা কল্যাণীকে। পিলুর পরনে কালো ক্রপ টপ ও কালো প্যান্ট। উন্মুক্ত নাভি,খোলা চুলে পিলুকে লাগছে লাস্যময়ী। কল্যাণী অর্থাৎ ময়না ব্যানার্জি পরেছিলেন টপ আর মিডি স্কার্ট। দুজনকেই খুব সুন্দর লাগছিল।ছবি দেখে তো ফিদা সাধারণ মানুষ। পিলুকে এই অবতারে দেখবেন তারা ভাবতেই পারেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button