Bangla Serial

কড়িখেলার পর এবার শেষ হচ্ছে সর্বজয়া! কবে শেষ হচ্ছে নিজেই জানালেন দেবশ্রী রায়, মন খারাপ সর্বজয়া ভক্তদের, সঙ্গে বন্ধ ব্লুজের সব সিরিয়াল

আমরা বিনোদন বলতে বুঝি শুধু সিরিয়াল জগতকে। তার কারণ সোম থেকে রবি এই জগৎটাই কিন্তু আমাদের সঙ্গে থাকে। সিরিয়াল মানেই হাসি মজা কান্না কুটনামি আবার কখনও কখনও গল্পের গরু গাছে উঠে যাওয়া। কখনো সিরিয়াল দেখে আমাদের মন ভরে ওঠে আবার কখনোবা সিরিয়ালের গল্প দেখে আমরা সমালোচনা করে থাকি।

এরকম একটি সিরিয়াল হলো জি বাংলার সর্বজয়া।গতবছর ৯ই আগস্ট টিভিতে দেখানো শুরু হয় সর্বজয়া এবং এই সিরিয়ালের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর আবার আমরা পর্দায় দেখতে পাই দেবশ্রী রায় কে। দেবশ্রী রায়ের এটাই প্রথম সিরিয়াল লিড রোলে এবং প্রথম প্রথম সিরিয়াল জনপ্রিয়তা লাভ করেছিল এমনকি একসময় এই সিরিয়াল টিআরপির রেটিং তালিকায় প্রথম তিনের মধ্যে চলে এসেছিল।

একজন সাধারণ গৃহবধূর স্বামীর সাহায্যে নাচের জগতে প্রতিষ্ঠা এরকমটাই খানিকটা দেখানো হয়েছিল সর্বজয়া যদিও তা শুরুর দিকে। পরবর্তীকালে গল্প পুরোপুরি কেটে যায় এবং শেষের দিকে কী হচ্ছে সেটা বোঝাই যায়না।তাই সর্বজয়ার বর্তমান কার্যকলাপ কারোরই পছন্দ নয় তাই সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখা যায় যে অনেকেই বলছেন যে সর্বজয়া এবার বন্ধ করতে আর ভালো লাগছে না।

আর এবার জানা গেল সেই অমোঘ সত্যি। ব্লুজ প্রোডাকশন এর সমস্ত সিরিয়াল বন্ধ হচ্ছে। ১লা মে শেষ হচ্ছে খুকুমণি হোম ডেলিভারি।২০শে মে শেষ হচ্ছে যমুনা ঢাকি এবং গঙ্গারাম। ২২শে মে শেষ হচ্ছে খেলাঘর।

তাহলে সর্বজয়া কবে শেষ হচ্ছে? সর্বজয়া শেষ হতে চলেছে আগামী ১৪ই মে। এই খবর নিজেই জানিয়েছেন দেবশ্রী রায়।

দেবশ্রী রায় লিখেছেন যে ১৪ই মে লাস্ট দেখানো হবে সর্বজয়া। যারা এতদিন সর্বজয়ার পাশে থেকে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ। খুব শীঘ্রই তিনি নতুন কাজ নিয়ে ফিরবেন আবার সকলের মধ্যে।অনেকেই মনে করছেন যে আগামী ১৬ই মে থেকে রাত ন’টার স্লটে দেওয়া হতে পারে নতুন সিরিয়াল খেলনা বাড়িকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button