Connect with us

Tollywood

বিবৃতি চ্যাটার্জি Vs দেবলীনা দত্ত: বড্ড নেগেটিভিটি ছড়াচ্ছে, ‘দেবলীনাদি’কে ব্লক করলেন বিবৃতি!

Published

on

টলিপাড়ায় বিবৃতি চ্যাটার্জি, দেবলীনা দত্ত, তথাগত মুখোপাধ্যায় এবং সৌম্য বন্দ্যোপাধ্যায় নামগুলি ঘুরপাক খাচ্ছে ক্রমাগত। সম্পর্কে ছেদ এবং নতুন সম্পর্কের গুঞ্জনের আবর্তে রয়েছেন দেবলীনা দত্ত এবং তথাগত মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে যে আট বছরের সম্পর্কে ইতি টেনে তথাগত জড়িয়েছেন অভিনেত্রী বিবৃতির সঙ্গে। অন্যদিকে, এক কফি শপের প্রাক্তন মালিক ও অভিনেতা সৌম্যর সঙ্গে বিশেষ সম্পর্কে নাকি জড়িয়েছেন দেবলীনা। তিনি আবার এই সম্পর্ককে বন্ধুত্বের তকমা দিয়েছেন। তথাগত-বিবৃতি কেউই তাঁদের সম্পর্কের গুজব নিয়ে মুখ খোলেননি।

এদিকে দেবলীনা দত্তের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি নিয়ে কথা বললেন বিবৃতি। দেবলীনাকে তিনি নাকি ব্লক করে দিয়েছেন ফোনে। সে বিষয়ে বিশদে কিছু না বললেও তিনি বলেন যে দেবলীনা কাকে কী ইঙ্গিত করে ফেসবুকে পোস্ট করছেন তা তিনি বুঝতেই পারছেন। এই ধরনের কিছু পোস্ট থেকেই বিবৃতির মধ্যে নেতিবাচক ভাবনা আসছে।

তবে দেবলীনাকে পেশাগতভাবে এখনও শ্রদ্ধা করেন বিবৃতি। দেবলীনার মায়ের শরীর খারাপ হওয়ায় তিনি চান না যে ওঁর মায়ের উপর এই বিষয়টিকে নিয়ে কোনও প্রভাব পড়ুক। আবার দুজনের এই ঠান্ডা লড়াইয়ের পরে ডিসেম্বরে একটি কফি শপে দেবলীনা এবং সৌম্যর সঙ্গে তাঁর দেখা হয়েছিল। হাসিমুখে কথাও বলেছেন বিবৃতি। তথাগতর সঙ্গে সম্পর্ককে বিবৃতি স্বীকার করেননি আবার অস্বীকারও করেননি। বলেন যে যেদিন তাঁর মনে হবে যে কাজের জন্য যথেষ্ট দৃষ্টি আকর্ষণ করতে তিনি পারছেন না সেদিন তিনি ব্যক্তিগত জীবনের সাহায্য নেবেন।

Trending