Connect with us

Tollywood

অনেকদিন দেখা যাচ্ছেনা পর্দায়, অভিনয়ের সুযোগ পাচ্ছেন না নাকি? রেগেমেগে কী জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায়?

Published

on

তিনি অভিনয় করেন, সেইসঙ্গে নতুন ভাষা শিখছেন, বই লিখছেন, স্বেচ্ছাসেবী সংস্থার কাজে নিজেকে যুক্ত রেখেছেন আবার সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন।তিনি হলেন ভাস্বর চট্টোপাধ্যায় যিনি লোকনাথের ভূমিকায় অভিনয় করে সাধারণ মানুষের ভালোবাসা কুড়িয়েছেন। তবে এর মাঝেই শোনা গিয়েছিল যে ভাস্বর চট্টোপাধ্যায় অভিনয় ছেড়ে দিচ্ছেন। সত্যিই কি তিনি অভিনয় ছেড়ে দিচ্ছেন? কী জানালেন অভিনেতা স্বয়ং?

 

অভিনেতা নিজের ফেসবুক পোস্টে লেখেন, “কাল শুনলাম আমাকে যাঁরা ভীষণ ভালবাসেন তাঁরা রটাচ্ছেন আমি আর অভিনয় করি না,সব ছেড়ে চলে গেছি। অযথা এত নিরাপত্তাহীনতায় না ভুগে যে যাঁর নিজের কাজে মন দিন, এতে আর কারও না হোক নিজের ভাল হবে। এই আমাকে দেখুন, আমি কিন্তু মন দিয়ে সিরিয়াল, সিনেমা সবকিছু করছি। তার মধ্যেও বেড়াতে যাচ্ছি, ভাষা শিখছি, বই লিখছি, স্বেচ্ছাসেবী সংস্থার কাজ করছি। নিজেকে ভালবাসতে জানতে হয়। অযথা মিথ্যে রটনা ছড়ানোর চাইতে এটা সহজ কাজ।”

তাই বোঝাই যাচ্ছে যে তিনি এসব রটনা যারা রটিয়েছে তাদের ওপর ভীষণ ক্ষিপ্ত। কে বলেছে যে তিনি এখন কাজ করছেন না? আপাতত ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে ভাস্বরকে। সেখানে রাজ পুরোহিতের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

Trending