পাশে পাননি নিজের পরিবারকে! অসুস্থ বাসন্তী চট্টোপাধ্যায়ের পরিবার হয়ে উঠেছে ইন্ডাস্ট্রি! কেমন আছেন এখন তিনি? জানালেন অনস্ক্রীন ছেলে ভাস্বর চ্যাটার্জী

ছোটপর্দায় বেশ জনপ্রিয় তিনি। একাধিক ধারাবাহিককে দিদিমা, ঠাকুমার চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছেন বাংলার দর্শকদের। ৮৬ বছর বয়সী হলেও তার অভিনয়ের দক্ষতায় পড়েনি একটুও আঁচ। এখনও একের পর এক ধারাবাহিককে চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক গীতা LLB ধারাবাহিককে। ধারাবাহিককে অগ্নিজিৎ মুখার্জীর মায়ের চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chattopadhyay)

অনেকদিন ধরেই তাকে দেখা যাচ্ছিল না ধারাবাহিককে জানা যায় ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী। শারীরিক অসুস্থতা কারণে তিনি ভর্তি হয়েছিলেন দমদমের একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু আর্থিক সচ্ছলতা নেই অভিনেত্রীর পরিবারে। তাই এই বিপদের দিনে অভিনেত্রীর পাশে দাড়ান ধারাবাহিককে তার পুত্রের চরিত্রে অভিনয়কারী অভিনেতা ভাস্বর চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পাশে দাঁড়ানোর আর্জি নিয়ে একটি পোস্ট করেন অভিনেতা। অভিনেত্রীর পরিস্থিতি সকলকে জানিয়েছে তার ব্যাংক একাউন্টের নম্বর দিয়ে তিনি সকলকে অনুরোধ করেন অভিনেত্রীর পাশে দাঁড়াতে।

অভিনেতা লিখেছিলেন “সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় বর্তমানে দীর্ঘদিন ধরে অসুস্থ। ক্যান্সার ছাড়াও নানা সমস্যা রয়েছে তার। সম্প্রতি কিডনি এবং হার্টের সমস্যার কারণে আইসিইউতেও ভর্তি হয়েছেন তিনি। দমদমের সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তার পরিবারের অবস্থা খুব একটি স্বাচ্ছল্য নয়। তার মধ্যেই বছরে বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আমরা সবাই নিজেদের মতো সাহায্য করছি আপনাদেরও পাশে চাই। নিচে তার ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর দেওয়া রইল পাশে দাঁড়ান, শেয়ার করুন।”

অভিনেত্রীর দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেতা ভাস্বর জানিয়েছিলেন “ঋতুদি অনেক সাহায্য করেছেন সম্প্রতি ঋতুদির সহায়তায় সিনেটেলের থেকে ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে। ঋতুদি আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমার হাতে টাকা দেবেন কিনা জানার জন্য কিন্তু আমি বলেছিলাম সরাসরি ওনার পরিবারের হাতেই টাকা তুলে দেওয়াই ভালো। সিনেটেলের চেকও ওনার মেয়ের হাতেই তুলে দেওয়া হয়েছে।” তবে এইসব কিছুতেই অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রীর গাড়ির চালকও।

যদিও জানা গেছে পরিবারের কাউকেই তেমনভাবে পাশে পাননি অভিনেত্রী। তবে এখন কেমন আছেন অভিনেত্রী! কবে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হচ্ছে তাকে? সেই বিষয়েই মুখ খুললেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী। তিনি জানিয়েছেন “এখন বাসন্তীদির শারীরিক অবস্থা আগের থেকে অনেকটাই ভালো। ডাক্তাররা জানিয়েছেন সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হবে তাকে। যদিও পরিচারিকার কাছেই থাকবেন তিনি।”

Back to top button