মহব্বতে সিনেমার রিমেক! থাকবেন না শাহরুখ খান, বদলে যশরাজ ফিল্মস নিচ্ছে মহানায়ক উত্তম কুমারের প্রাক্তন নাতজামাই ভাস্বরকে?

বহুদিন যাবৎ অভিনয়ের সঙ্গে সম্পর্ক তাঁর। বলা যায় তাঁর রক্তে রয়েছে অভিনয়। তবে এখন আর শুধুমাত্র অভিনেতা নন একজন সফল লেখক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি! কী চিনতে পারছেন? হ্যাঁ তিনি হচ্ছেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও অপরিহার্য তারকা। যেকোনও চরিত্রেই তিনি সমানরকম সাবলীল।

বাংলা টেলিভিশনে সাঁইবাবা থেকে লোকনাথ বাবার মতো বিভিন্ন জনপ্রিয় সব চরিত্রে তিনি অভিনয় করেছেন।‌ বিভিন্ন সময় দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। কে তিনি? চিনতে পেরেছেন নিশ্চয়ই! তিনি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়‌। তবে এবার হয়ত খুব শীঘ্রই টলিউড ছেড়ে বলিউডের উদ্দেশ্যে র‌ওনা দিতে পারেন তিনি। বলা যায় শাহরুখ খানের জুতোয় পা গলাতে চলেছেন তিনি।‌‌

সত্যি নাকি? ধরতে পারেন আংশিক ভাবে সত্যি।আসলে ভাস্বরের অভিনয়কে মান্যতা দিয়েছে খোদ যশরাজ ফিল্মস! উল্লেখ্য, বর্তমানে ট্রেন্ড মেনে প্রায় সব অভিনেতা-অভিনেত্রীরাই শুটিংয়ের ফাঁকে রিল বানিয়েই থাকেন। শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। আর অভিনেতা ভাস্বরও সেই ট্রেন্ড ফলো করেন।‌ সম্প্রতি এই বাঙালি অভিনেতা ‘মহব্বতে’-র বিখ্যাত গান ‘হামকো হামি সে চুরালো’র রিল বানিয়েছিলেন। এই রিলে তাঁর দৃশ্যসঙ্গী ছিলেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়।

প্রসঙ্গত, প্রায় সবাই জানেন সিনেমায় এই গানের দৃশ্যে ছিলেন শাহরুখ খান-ঐশ্বর্য রাই বচ্চন। আর ভাস্বর সামাজিক মাধ্যমে এই ভিডিওটি ভাগ করে নিতেই সবাইকে অবাক করে দিয়ে এই ভিডিওটি রিপোস্ট করে যশরাজ ফিল্মস। আর যশরাজের সংস্থার জন্য ইতিমধ্যেই এই রিলটি ১.৩ মিলিয়ন দর্শকসংখ্যা পেরিয়ে গিয়েছে। যথারীতি এই ঘটনায় দারুণ খুশি ভাস্বর।

তবে বাস্তব জীবনে কিন্তু শাহরুখ খান নয়, আমির খানের ভক্ত ভাস্বর। কিন্তু এই গানটি তাঁর খুব প্রিয়। আর সেই কারণেই এই গানটি বেছে নিয়েছিলেন তিনি বলে জানিয়েছেন। এই প্রাপ্তিতে ভাস্বরের সঙ্গে খুশি অর্পিতাও।

Back to top button