Tollywood

মিঠাইয়ে আসবে দাদাইয়ের গার্লফ্রেন্ড ললিতা, দেখে চোখে জল ঠাম্মির! ‘বুড়ো বয়সের ভীমরতি দেখিয়ে টিআরপি নেবে মিঠাই?’ নিন্দার ঝড় নেটপাড়ায়

আগামীকাল সকলের চোখ থাকবে টিআরপি রেটিংয়ে। মিঠাই না গাঁটছড়া জিতল টিআরপি রেটিংয়ে, সেটা দেখতে হবে তো। ধূলোকণা হয়ে যেতে পারে প্রথম সবাইকে চমকে দিয়ে, হয়তো দেখতে পাব মন ফাগুন দেখা গেল প্রথম স্থানে চলে এসেছে। কিন্তু তার আগেই মিঠাইতে আসছে জব্বর টুইস্ট।

মাঝে অনেক দিন দুঃখ কষ্ট পেয়েছে মোদক পরিবার এখন শুধু হাসি আর আনন্দের দিন। পিংকি জি সিরিয়ালের শুটিং করবে অন্যদিকে সুলতা নিজেও পিংকির শাশুড়ির ভূমিকাতেই অভিনয় করবে আজকে। তবে আগামীকাল একটা বিস্ফোরণ হবে মোদক পরিবারে।

মিঠাইতে আবার আসছে নতুন চরিত্র। এবার আসছে দাদাই এর বান্ধবী। তার নাম ললিতা।এই চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বৈশাখী মার্জিত। তিনি এসে জড়িয়ে ধরবেন দাদাইকে। ঠাম্মির কী রিঅ্যাকশন হবে সেটা কাল দেখা যাবে তবে প্রাথমিকভাবে দেখা যাচ্ছে ঠাম্মির চোখ পুরো গোল গোল হয়ে গেছে।

তবে বৈশাখী মার্জিত কে ফিরে পেয়ে দর্শকরা ভীষণ খুশি। তাকে শেষ দেখা গেছিল সাত পাকে বাঁধা সিরিয়ালে। তার পরিমার্জিত অভিনয় এবং সুচারুভাবে ডায়লগ থ্রোয়িং সকলেই ভীষণ পছন্দ করেন।

আগেই বলেছিলাম যে টলিপাড়ার প্রত্যেক কলাকুশলী চাই অন্তত একবার হলেও মিঠাইতে মুখ দেখাতে। অনেক ভালো অভিনেতা-অভিনেত্রীকে আমরা মিঠাইতে অতিথি শিল্পী হিসেবেই পাচ্ছি। বৈশাখী মার্জিতও কিছুদিনের জন্য অভিনয় করবেন। তবে শাশ্বতী ঘোষ কীরকম ভাবে গল্প সাজিয়েছেন সেটা দেখা যাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button