‘প্রশংসা কুড়িয়েছি, না হয় একটু গালাগালি সহ্য করলাম’! পাসুরির রিমেক গেয়ে খিল্লির পাত্র অরিজিৎ সিং! জানালেন আসল কারণ

তিনি ভারতীয় সঙ্গীতের নামী তারকা। ‌তবে তিনি যে শুধুমাত্র একজন তারকা তা নন। তিনি ভীষণ রকম সাধারণ। তিনি মাটির কাছাকাছি থাকতে পছন্দ করেন। কোন‌ও রকমের অহংকার উদ্ধত্য তাঁকে কখনও ছুঁতে পারেনি। তিনি সদাই নিজের পা মাটিতে রাখতে চান। তিনি বাংলা তথা ভারতীয় সংগীতের আইকন। তিনি অরিজিৎ সিং।

সোশ্যাল মাধ্যম সর্বদাই তাঁর প্রশংসায় মুখরিত। তাঁর গান হোক বা মানুষের জন্য তাঁর সেবা বারবার প্রশংসিত হয়েছেন তিনি। তবে এবার কটাক্ষের শিকার হতে হয়েছে এই তারকাকেও।নেটিজেনদের নোংরা ট্রোল বিদ্ধ করেছে তাঁকে। বলা যায়, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নোংরা নীতি পুলিশির হাত থেকে নিস্তার পেলেন না দেশের এক নম্বর গায়ক অরিজিৎ সিং।

কিন্তু কেন ট্রোল বিদ্ধ হতে হল তাঁকে? বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণী অভিনীত ‘সত্য প্রেম কি কথা’ সিনেমার জন্য পাকিস্তানের জনপ্রিয় গান ‘পাসুরি’র নতুন রিমেক ভার্সন ‘পাসুরি নু’ গেয়েছেন অরিজিৎ। যা পছন্দ হয়নি পাকিস্তানি ভক্ত থেকে শুরু করে অনেকেরই। অরিজিৎ সিং-এর সঙ্গে গলা মিলিয়েছেন তুলসী কুমার। ‘পাসুরি’ আসল গানটি গেয়েছেন আলি শেঠি এবং শেয় গিল।

গতকাল অর্থাৎ সোমবার অরিজিতের গাওয়া রিমেক ভার্সনটি ইউটিউবে আপলোড করা হয়। আর তারপর থেকেই শুরু হয়েছে কটাক্ষ। ভক্তরা পাশে এসে দাঁড়ালেও কটাক্ষের ঝড় বন্ধ হয়নি। আর এত কটাক্ষ সহ্য করে, গতকাল অর্থাৎ সোমবার একটি পাল্টা টুইট করেছিলেন অরিজিৎ সিং।

কী লিখেছিলেন সেখানে গায়ক? সেখানে তিনি জানান, তাঁর এই গানটি গাওয়ার পিছনে থাকা আসল কারণ। টুইটে অরিজিৎ জানান , ‘এই ছবির নির্মাতারা আমাকে সমাজের সুবিধাহীন মানুষদের একটি স্কুলের জন্য বাৎসরিক তহবিল দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। আর তার জন্য না হয় খানিক গালাগাল খেয়ে নেব।’

Back to top button