Tollywood

শুধুই বিচ্ছেদের লোক দেখানো নাটক?দিব্বি একসঙ্গে এক ছাদের তলায় থাকছেন দেবলীনা-তথাগত!পরেছেন লোহা বাঁধানোও

একটা সময় ছিল যখন টলিউডের সেরা জুটির মধ্যে পড়তেন তথাগত এবং দেবলীনা। দীর্ঘ 8 বছরের দাম্পত্য জীবন এবং পোষ্য নিয়ে সুখের সংসার। হঠাৎ করে তাল কাটলো গত বছর। জানা গেল বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন তথাগত। মডেল বিবৃতি চ্যাটার্জীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পরিচালক-অভিনেতা।

গোটা ঘটনা জানতে পেরে দেবলীনা যথেষ্ট মর্মাহত হন এবং তিনি তথাগত থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নেন। বিবৃতি নিজেও সেই সময় অনেক ধোঁয়াশা মাখা কথা বলেন। দেবলীনার সঙ্গে নিজের দূরত্বের কথা বলেন তিনি। তবে দিনদুই আগে এক অনুষ্ঠানে তথাগত এবং দেবলীনাকে একসঙ্গে দেখা যায়। সেখানেই দুজনেই হাসিমুখে একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে ছিলেন এবং দেবলীনার সিঁথিতে চওড়া করে ছিল সিঁদুর পরা।

তাই হঠাৎ করেই গুঞ্জন উঠতে শুরু করেন তাহলে সবকিছু ভুলে কি আবার একসঙ্গে থাকতে শুরু করেছেন তারা? এর মাঝেই একটি বিনোদন চ্যানেলের প্রকাশ করা সাম্প্রতিক একটি ভিডিও উসকে দিল সেই জল্পনা। সেখানে দেখা যাচ্ছে সেই চ্যানেল থেকে তথাগত দেবলীনার বাড়ি যাওয়া হয়েছে এবং তারা দুজনেই একসঙ্গে সেই চ্যানেলের হোস্টকে আমন্ত্রণ জানাচ্ছেন।

হঠাৎ করে সেই ভিডিওটি দেখতে পেয়ে নেটিজেনরা অবাক হয়ে যান। তাহলে কি বিচ্ছেদের খবর পুরো ভুয়ো ছিল?শুধুমাত্র লোকের দৃষ্টি আকর্ষণের জন্য কি এরকম একটি খবর প্রকাশ করেছিলেন দেবলীনা ও তথাগত? প্রশ্ন ঘুরছে মানুষের মনে।

তবে ব্যাপারটা একটু অন্যরকম ভাবেও দেখা যেতে পারে।খুব সম্ভবত ভিডিওটি এই চ্যানেলে অনেক আগে শুট করা যখন এই দম্পতির মধ্যে সত্যিই সদ্ভাব বজায় ছিল। হয়তো এটি অনেক আগের ভিডিও এবং আজকে সেটি পোস্ট করা হয়েছে কোনো কারণে।তবে সাধারণ মানুষ সেটি বোঝেননি এবং তারা মনে করছেন যে সত্যিই দেবলিনা এবং তথাগত আবার এসে গেছেন কাছাকাছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button