শেষ দিনের শুটিং হল অপরাজিতা অপুর!সেটের ভিডিও দিয়ে চোখের জলে নস্টালজিক সুস্মিতা দে,ফিরে দেখা যাক অপুর জার্নি

আর মাত্র কয়েকটা দিন বাকি, শেষ হয়ে যাবে জি বাংলার বাংলার জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপু। এমনিতেই বারংবার স্লট হারাচ্ছিল এই সিরিয়াল। এর আগে লক্ষী কাকিমা সুপারস্টার এর জন্য নিজের জায়গা হারিয়েছে আর তারপর উড়ন তুবড়ির জন্য স্লট হারাতে চলেছে এই সিরিয়াল, এখন বিকাল সাড়ে চারটে থেকে দেখানো হয় অপরাজিতা অপু।

যবে শুরু হয়েছিল তবে থেকে এই সিরিয়াল বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। অপু শুরু করেছিলো দিদির বাড়িতে এসে চাকরির পরীক্ষা দিয়ে চাকরি পাবে বলে তবে পরবর্তীকালে দিদির দেওরের সঙ্গে তার বিয়ে হয়ে যায় ঘটনাচক্রে। শাশুড়ির মন জয় করে পরে সে মালদার বিডিও হয়ে ওঠে। কিন্তু এরপরে গল্পের একঘেয়ে ট্র্যাকের জন্য সিরিয়ালটির টিআরপি পড়তে থাকে।

সেইজন্যে বন্ধ করার সিদ্ধান্ত নেয়া হয় এই সিরিয়ালটি। পরবর্তীকালে সানি নামে একটি চরিত্রকে ঢুকিয়ে আরো ভজকট করে দেওয়া হয় সিরিয়াল। যে জন্য অপরাজিতা অপুকে নিয়ে অনেক ট্রোলিং শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

তবে এর মাঝে জানা গেল যে এই সিরিয়ালের শেষ শুটিং হয়ে গেছে। অপুর চরিত্রে অভিনয় করছেন সেই সুস্মিতা দে একটি রিল ভিডিও পোস্ট করেছেন সম্প্রতি। সাম্প্রতিক বিখ্যাত গান চাঁদ বালিয়ার সুরে শুটিং সেটের বিভিন্ন দিক তুলে ধরেছে অপরাজিতা অপু।

স্বাভাবিকভাবেই এতদিন ধরে চরিত্রটি করছেন সেটি শেষ হবে এবার তাই মনটা একটু হলেও খারাপ সুস্মিতার। ক্যাপশনে লিখেছেন, ‘এই দিনগুলো খুব মনে পড়বে’। তার এই পোস্ট দেখে নস্টালজিক হয়ে পড়েছেন অপুর অনুরাগীরা।

Back to top button