ভীষণ খারাপ খবর! যে কোনও মুহূর্তে বন্ধ হতে পারে জি বাংলা, স্টার জলসার সব সিরিয়াল

বাঙালির সন্ধ্যাগুলো রাঙিয়ে দিয়ে যায় বিভিন্ন চ্যানেলের বিভিন্ন ধারাবাহিক। বাঙালি সত্যিকার অর্থেই ধারাবাহিক প্রেমী। আর তাইতো দর্শকদের স্বার্থে বিভিন্ন ধারাবাহিক নিত্যদিন‌ই এসে চলেছে। ভাবুন তো এই ধারাবাহিক যদি বন্ধ হয়ে যায়! তাহলে কী হবে?

শোনা যাচ্ছে টলিপাড়ায় নাকি ফের একবার ধারাবাহিকের শুটিং বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। ২০২১ সালে করোনা মহামারী পরবর্তী সময়ে আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে ঝামেলার কারণে দীর্ঘদিন যাবৎ বাংলা ধারাবাহিকের শুটিং বন্ধ ছিল।

সেই সময় হস্তক্ষেপ করতে এগিয়ে এসেছিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার ফের একবার ভেন্ডার্স গিল্ড আর ফেডারেশনের মধ্যে ঝামেলা বেঁধেছে। সম্প্রতি ভেন্ডার্স গিল্ডের তরফে অভিযোগ করে জানানো হয়েছে, টলিউড ইন্ডাস্ট্রির কিছু কিছু প্রযোজক এবং ফেডারেশন তাদের সঙ্গে সমানে অসহযোগিতা করছে। আর সেই কারণেই কাজ বন্ধ করে দিয়েছে ভেন্ডার্স গিল্ড।

এই বিষয়ে ভেন্ডার্স গিল্ডের তরফে জানানো হয়েছে, ‘ফেডারেশন ও কিছু প্রডিউসার আমাদের সঙ্গে বিভিন্ন ভাবে সব দিক থেকে অসহযোগিতা করে যাচ্ছে। এমনকী ফেডারেশনের কিছু সদস্য আমাদের বেশ কিছু সাপ্লায়ারের উপর নিষেধাজ্ঞা‌ও জারি করেছে। আর যদি তা চলতে থাকে তা হলে আমরা বন্ধের পথে হাঁটব।’

উল্লেখ্য, ভেন্ডার্স গিল্ড কাজ বন্ধ করে দেওয়ায় শুটিং চালিয়ে নিয়ে যেতে ব্যাপক সমস্যা হচ্ছে নির্মাতাদের। টলিপাড়ার শুটিংয়ের প্রয়োজনীয় যাবতীয় উপকরণ সরবরাহ করে থাকে এই সংস্থা। বিভিন্ন জিনিস থেকে শুরু করে এই তালিকায় রয়েছে শুটিংয়ের লাইটসও। আর তারা বেঁকে বসায় ধারাবাহিকগুলির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে। বিরাট চিন্তায় রয়েছেন কলাকুশলী থেকে অভিনেতা-অভিনেত্রীরা।

Back to top button