Ramprasad Shooting: খারাপ খবর! টেলিকাস্ট হবে না রামপ্রসাদ! বন্ধ হয়ে গেলো শুটিং

গত বছরের শেষেই শ্যুট হয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ’-এর প্রোমো। এ বছর জানুয়ারি মাসে তা টেলিকাস্টও হয়। তারপর বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হলেও এখনও সম্প্রচারিত হয়নি এই ধারাবাহিক। যদিও ইতিমধ্যে টেলিকাস্টের তারিখ জানিয়ে দেওয়া হয়েছে। কিন্তু তারমাঝেও তৈরী হল আরও বড় সমস্যা।

এই ধারাবাহিকের হাত ধরে জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। বামাক্ষ্যাপার পর এবার স্টার জলসার ধারাবাহিক রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন তিনি। গত বছরের শেষ মাস থেকে তার শ্যুটিং শুরু হয়ে যায়। তারপর জানুয়ারি মাসে তা টেলিকাস্ট হয়, সাধক রামপ্রসাদ’-এর প্রোমো শ্যুট হয়। সঙ্গে থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে।

Payel De: ছোটপর্দায় নয়া রূপে আবির্ভূতা পায়েল, চমকে গেলেন সকলে
কিন্তু আবার বন্ধ হল টেলিকাস্ট। শ্যুটিং শুরু হয়ে গেলেও টেলিকাস্টের সময় আস্তে টালবাহানা। এদিকে সব্যসাচীকে দেখতে অধীর হয়ে আছেন দর্শকরা। বামাক্ষ্যাপার চরিত্রে সকলের মন জয় করেছিলেন তিনি। কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক – তা যদিও এখনও জানা যায়নি। জানা যাচ্ছে, আজ আউটডোর শুতে যাচ্ছে ধারাবাহিকের কিছু কাস্ট।

Sabyasachi Chowdhury To Star On New Serial Ramprasad Promo Is Out | Sabyasachi Chowdhury New Serial: 'সংসারে থেকেও মা কালীকে পাওয়ার' গল্প নিয়ে আসছেন 'রামপ্রসাদ' সব্যসাচী
কিছুদিন ধরেই চ্যানেলের সঙ্গে কেবল অপারেটরদের একটা ঝামেলা চলছে। এমনকি কাস্ট নিয়েও কিছু সমস্যা তৈরী হয়েছে। দর্শকের একাংশের মনে তাই ভয়, এরকম যেন না হয় প্রোমো আসার পর ধারাবাহিক আর এল না। যেমনটা হয়েছে কুটুমবাড়ি, রবির নতুন বৌঠানের মতো ধারাবাহিকের ক্ষেত্রে। যদিও রামপ্রসাদের ক্ষেত্রে সে সম্ভাবনা নেই বললেই চলে। খুব শীঘ্রই আস্তে চলেছে এই ধারাবাহিক।

Ramprasad Serial Promo | রামপ্রসাদ প্রথম প্রোমো🔥 | শুধুমাত্র @starjalshaindia-র পর্দায় - YouTube
সংসারে থেকেও মা কালীকে পাওয়ার গল্প ফুটে উঠবে স্টার জলসার এই ভক্তিমূলক শো’ রামপ্রসাদ-এ। এই সিরিয়ালে শ্যামা মায়ের চরিত্রে থাকছেন পায়েল দে। রামপ্রসাদ ও সর্বাণী (সুস্মিলি)-র বিয়ের ঝলক দিয়েই শুরু হবে এই ধারাবাহিক। প্রোমোতে দেখানো হয়, ছাদনা তলায় তাদের শুভদৃষ্টি, তারপর মালাবদল, সিঁদুরদান করে নতুন জীবন শুরু দুজনের। বাসর রাতে নতুন জামাইয়ের কাছে গান শোনার আবদার।

Back to top button