Tollywood

Anurager Choya: মিঠাইয়ের পর এবার অনুরাগের ছোঁয়া! জোড়া সন্তান হলো দীপার! “এবার কি সিরিয়ালে বাচ্চা হওয়ার ট্রেন্ড আসছে?”

মিঠাইয়ের পর সুখবর দিল আরো এক পরিবার। মিশকা হসপিটালে শ’য়তানি করতে আসলেও অসফল হয়েছে। এবার সূর্য দীপার সংসারে এসেছে দুই লক্ষ্মী। যমজ মেয়ে হলো তাদের। আর তাদের নাম রেখে দেওয়া হয়েছে।


একজনের নাম দেওয়া হলো শ্যামা, একজনের নাম সরস্বতী। যদিও প্রথমে যখন জানা যায় দীপা মা হতে চলেছে তখন দর্শকরা উত্তেজিত হয়ে নাম রেখেছিল সুদীপা। দীপা আর সূর্যর কন্যা সন্তানের নাম রেখেছিল সিরিয়ালের দর্শকরা। তবে পরবর্তীকালে জানা যায় তাদের যমজ কন্যা সন্তান হয়েছে। যদিও এটা দর্শকরা একেবারেই নিরাশ হয়নি কারণ তারা তাদের পছন্দমত নাম আর শুনতে পাবে না কিন্তু জোড়া লক্ষ্মী আসায় তাদের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে।

May be an image of 1 person and text
দুই সন্তানের মুখ সামনে আসতেই দেখা গেলো শ্যামার গায়ের রং কালো, মায়ের মত দেখতে হয়েছে এবং স্বভাবেও শান্তশিষ্ট। এদিকে সরস্বতীর গায়ের রং ফর্সা ও সূর্যর মতো চঞ্চল। তবে এই নিয়ে নিন্দুকদের থামানো যাচ্ছে না।

May be an image of 2 people and baby
প্রসঙ্গত কিছুদিন আগেই জি বাংলার মিঠাই ধারাবাহিকে মা হয়েছে মিঠাই এবং একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে সে যার নাম শাক্য। ঠিক তারপরেই স্টার জলসায় মা হল দীপা। সমালোচকরা এবং নিন্দুকরা এবার লাইন দিয়ে একই মন্তব্য করে যাচ্ছে যে তাহলে কি এবার বাংলা সিরিয়ালে বাচ্চা হওয়ার পালা এল?

May be an image of 1 person and child

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button