Tollywood

দীপাকে জুতোর শোকেসের সামনে বসে খেতে দিল লাবণ্য, মায়ের এই দুর্ব্যবহার থেকে প্রতিবাদে ফেটে পড়ল সূর্য! অনুরাগের ছোঁয়াতে এল নতুন টুইস্ট

বর্তমানে স্টার জলসার সিরিয়াল গুলো টিআরপির রেটিং তালিকা কাঁপিয়ে দিচ্ছে।একের পর এক নতুন সিরিয়াল আসছে এবং শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই সেগুলো টিআরপি রেটিং তালিকায় এক থেকে দশের মধ্যে চলে আসছে। কিছুকাল আগে শুরু হওয়া গাঁটছড়া আলতা ফড়িং, খুকুমণি হোম ডেলিভারি ইতিমধ্যেই টিআরপি তালিকায় এক থেকে পাঁচ এর মধ্যে চলে এসেছে। কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন সিরিয়াল অনুরাগের ছোঁয়া।

যে রকম ভাবে এই সিরিয়ালের গল্প এগোচ্ছে তাতে মনে করা হচ্ছে এই সিরিয়াল টিআরপি রেটিং তালিকায় খুবই ভালো ফলাফল করতে চলেছে আগামীতে। গায়ের রঙ নাকি গুণ, কোনটা দিয়ে মানুষকে বিচার করা উচিত এই হল গল্পের মূল উপজীব্য। যেখানে ডাক্তার সূর্য গুরুত্ব দেয় কোন মানুষের গুণাবলী কে সেখানে তার মা লাবণ্য সেনগুপ্ত শুধুমাত্র সৌন্দর্য দিয়ে মানুষ বিচার করেন। এই নিয়ে ধীরে ধীরে মা ছেলের মধ্যে বাঁধবে বিরোধ। সূর্য ধীরে ধীরে পছন্দ করতে শুরু করেছে শ্যাম বর্ণের মেয়ে দীপাকে। অন্যদিকে দীপা যে বাড়িতে সহকারীর কাজ করে সেই বাড়ির ফর্সা সুন্দরী এবং অত্যন্ত অভদ্র মেয়ে তূর্ণিকে পছন্দ লাবণ্য সেনগুপ্তর।

সম্প্রতি সামনে এসেছে যে প্রোমো তাতে দেখা যাচ্ছে, তূর্ণির ঠিকুজি কোষ্ঠী চেয়ে পাঠিয়েছিলেন লাবণ্য।দীপা সেটি দিতে আসে সেনগুপ্ত বাড়িতে। তারপর দেখা যায় লাবণ্য দেবী জুতোর চোখের সামনে খাবার খেতে বলেন দীপাকে। গোটা ঘটনায় দীপার চোখে জল এসে যায়।চোখের সামনে দীপার এরকম অপমান দেখতে পেয়ে চুপ করে থাকতে পারে না সূর্য। মায়ের মুখে মুখে কথা বলে ওঠে সে।

এর পরে কী হতে চলেছে তা দেখার জন্য আপনাকে প্রত্যেকদিন রাত সাড়ে নয়টায় স্টার জলসার পর্দায় চোখ রাখতে হবে। এই সিরিয়াল বর্তমানে বেশ ভালো হচ্ছে। দর্শকরা চাইছেন সিরিয়ালটি পাঁচদিনের বদলে সাতদিন দেখানো হোক। তাই অনুরাগ এর ছোঁয়া যে মানুষের মনকে ছুঁয়েছে এ কথা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button