ঝুলি থেকে বেরো’লো বিড়াল! পৃথার হার্ট অ্যা’টা’কের না’টক প্রমাণসহ পা’ক’ড়া’ও করল দীপা! নতুন কু’ট’নি’কে কী শা’স্তি দেবে দীপা?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি বেশ টানটান একটি পর্যায় দাঁড়িয়ে আছে। আর হবে নাই বা কেন! যে জুটিকে নিয়ে শুরু হয়েছিল গল্প, এখন তাদের সম্পর্কে ভা’ঙ’ন ধরেছে। ইতিমধ্যেই দীপার মনে অস্ত গেছে সূর্য। অর্জুনের নিঃস্বার্থ ভা’লো’বাসা’র কাছে ধরা দিয়েছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪ এপ্রিল (Anurager Chhowa Today Episode 24 April)

বর্তমানে ধারাবাহিকে চলছে বিয়ের আবহ। অর্জুন-দীপার বিয়ে নিয়ে মেতে সেনগুপ্ত আর চক্রবর্তী বাড়ি। খুব শীঘ্রই চার হাত এক করার পরিকল্পনা গল্পের নায়িকা দীপা ও তার ছোটবেলার বন্ধু অর্জুনের। তবে তাদের বিয়ে নিয়ে অ’ম’ত পোষণ করে বেশি কয়েকজন। জয় আর কাকিয়া চায় না দীপা দুই সন্তানের মা হয়ে ফের একবার নতুন করে জীবনে জীবন শুরু করুক। কথায় আছে,’ভাত দেওয়ার ক্ষ’মতা নেই, কিল মা’রা’র গোসাঁই।’

আর অন্যদিকে, পৃথা ম্যাম। যে মা হয়েও ছোটবেলায় যে অর্জুনকে আর তার ভাইবোনদের ছেড়ে পাড়ি দিয়েছিল নিজের স্বপ্নের উড়ান ধরতে। টাকা রোজগার করতে। আর সেই যে ঘর ছে’ড়ে বেরিয়েছিল আর ফিরে আসেনি। তারপর থেকে অর্জুন আর তার দুই ভাইবোন খোকার কাছেই মানুষ।

এই মুহূর্তে অর্জুন একজন সফল ডাক্তার। কলকাতার বুকে এক নামজাদা ইনস্টিটিউট রয়েছে। অনেক টা’কা’র মালিক। গাড়ি, বাড়ি সব রয়েছে। অর্জুনের টাকা দেখে এখনও লো’ভ সংবরণ করতে পারে না পৃথা। তাই আরও একবার অর্জুনের জীবনে মা হয়ে ফিরে আসতে চায় সে। তবে তার জীবনের সবচেয়ে বড় বা’ধা দীপা। অর্জুনকে আগ’লে আ’গলে রাখে সে। পৃথা জানে কোনোরকম অ’ভি’স’ন্ধি কাজে লাগিয়ে অর্জুনের কাছে যাওয়া যাবে না। কারণ অর্জুনের ঢা’ল হয়ে রয়েছে দীপা।

আরও পড়ুন: আর কোনদিন হবে না মীরাক্কেল! পর্দায় দেখা যাবে না মীরকে! জানিয়ে দিলেন বাংলার রেডিও কিং!

তাই অর্জুন আর দীপার বিয়ে রুখ’তে মোক্ষ’ম চাল দিয়েছে সে। হার্ট অ্যা’টা’কে’র নাটক করতে মা’র’ণ ও’ষু’ধ খেয়ে নেয় পৃথা। দীপা আর অর্জুনের বিয়ে রুখতে খানিক সফল হয় সে। কিন্তু দীপার চোখে ধু’লো দেওয়া সম্ভব নয়। চু’পিসা’রে পৃথার ফোন থেকে শেষ নম্বর ডায়েল করে খোঁজ পেয়ে যায় আসল সত্যির। তারপর সরাসরি মুখোমুখি দীপা আর পৃথা। কী হবে পৃথার? দীপা কী সত্যি’টা সকলের সামনে তুলে ধরবে? নাকি এবারও অন্য গালগপ্পো ফেঁ’দে পাড় পেয়ে যাবে পৃথা? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button