গা’ঢ় হচ্ছে ভা’লো’বা’সা’র অনুভূতি! রাইকে অপ’মান করায় সুদীপ্তকে উ’চি’ত শি’ক্ষা দিল অনির্বাণ! এপিসোড মিস করবেন না

Mithijhora Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা বর্তমানে জমে উঠেছে তিন বোনের কাহিনী। যার প্রভাব দেখে গেছে এই সপ্তাহের টিআরপিতেও (Television Rating Point)। এই প্রথমবার জি বাংলার কোন ধারাবাহিক হারিয়ে দিয়েছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলকে। এই ধারাবাহিকের এই ফলাফল দেখে বেশ খুশি ধারাবাহিকের দর্শকরা।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে কাজ করতে গিয়েই হাতে চো’ট লাগিয়ে ফেলেছে স্রোত আর তার চি’কি’ৎসা করার জন্য স্রোতকে নিয়ে চলে যায় সার্থক। ওদিকে অনির্বাণের অফিসে চলে এসেছে সুদীপ্ত। আর সুদীপ্তর হাবভাব আর ব্যব’হারে বির’ক্ত হয়ে তাঁকে অনেক ক’থা শু’নিয়ে দিয়েছে রাই। তবে সেই ব্যাপার অনির্বাণের কানে না গেলেও ব্যবসায়িক সম’স্যা’র কথা কানে যায় অনির্বাণের।

মিঠিঝোরা আজকের পর্ব ২৬ এপ্রিল (Mithijhora Today’s Episode 26 April):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সুদীপ্তর কথা জানতে পেরে তাঁকে অফিসে ডেকে পাঠায় অনির্বাণ। সুদীপ্ত অফিসে ঢোকা মাত্রই কর্মচারীদের সামনেই সুদীপ্তর ওপর রা’গা’রা’গি করতে শুরু করে সে। সুদীপ্ত অনির্বাণকে সবটা বলার পর অনির্বাণ সুদীপ্তকে বলে যেভাবেই হোক সে যেন দ্রুত কাজ শেষ করে তাঁকে ফাইল দিয়ে যায়।

এরপর সুদীপ্ত অনির্বাণকে বলে রাইকে খুব সু’ন্দর দেখতে কোথা থেকে এরকম একজন কর্মচারী পেল সে। তখন অনির্বাণ সুদীপ্তকে সাবধান করে বলে সে যেন এরকম কথা আর না বলে। সেটা শুনে ঘর থেকে বেরোনোর সময় রাইয়ের সঙ্গে দেখা হয় সুদীপ্তর। সুদীপ্ত ক্ষ’মা চাইলেও সুদীপ্তর ভাব-গতি একেবারেই পছন্দ করেনা রাই। সে অনির্বাণের ঘরে গিয়ে ফাইল দেওয়ার পর আগের দিনের জন্য ক্ষ’মা চাইতে গেলে বি’রক্তি দেখিয়ে রাইকে চলে যেতে বলে অনির্বাণ।

আরও পড়ুন: পলাশের পর্দাফাঁ’স! ভাইয়ের দিকে ব’ন্দু’ক তাক করল পরাগ! পু’লি’শে ধ’রা’লো শিমুল! আসছে তোলপাড় করা পর্ব

ওদিকে স্রোতের হাতের ক্ষ’তস্থানে ওষুধ লাগিয়ে দেয় সার্থক। এরপর সে স্রোতকে বলে বিশ্রাম নিতে। এদিকে সুদীপ্তর কাছে ফাইল দিতে গিয়ে ফাইল নেওয়ার অ’ছি’লায় রাইয়ের হাত স্পর্শ করে সুদীপ্ত। সুদীপ্তর ব্যবহারে বিরক্ত হয়ে গিয়ে ক্যান্টিনে চলে যায় রাই। তাঁর সমস্ত সহকারীরা তাঁকে বলে সুদীপ্তর থেকে দূরে থাকতে। অনির্বাণ কি এবার কোন বড় ক্ষতি করতে চলেছে সুদীপ্ত? দূরত্ব মিটিয়ে কি এবার কাছে আসবে স্রোত এবং সার্থক, আপনাদের কি মনে হয়?

Back to top button