গীতা এলএলবিতে মোড় ঘোরানো পর্ব! গীতার কোলেই মৃ’ত্যু হল স্বস্তিকের! কে হতে চলেছেন নতুন নায়ক?

Geeta LLB Today’s Episode: স্টার জলসার (Star Jalsha) ব্লুজ প্রোডাকশন হাউজের (Blues Production House) জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB (Geeta LLB)। শুরু থেকেই ধারাবাহিকের ভিন্ন স্বাদের কাহিনী দারুন পছন্দ করেছিলেন দর্শকরা। নয়নতারার পর একেবারে অন্যরূপে হিয়া মুখার্জীকে দেখে দারুণ খুশি হয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। এছাড়াও ধারাবাহিকের কাহিনীতে।প্রতিটা পর্বে টানটান উত্তেজনা দারুন উত্তেজনা বেশ উপভোগ করেছিলেন দর্শকরা।

অপরাধের বিরুদ্ধে কোর্টের মধ্যে গীতার মুখ চলে আর বাইরে হাত। বাবুসোনাদের বর্তমানে ত্রাস হয়ে দাঁড়িয়েছে অ্যাডভোকেট গীতা গাঙ্গুলি। ধারাবাহিকের ডায়লগ, অ্যাকশন, সবটাই খুব পছন্দ করেছে। দর্শকরা। যার ফলাফলও দেখা গেছে টিআরপিতে। শুরু থেকেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজেদের জায়গা করে নিতে সক্ষম হয়েছিল। তারপর থেকে বিশেষ হেরফের দেখা যায় গীতার জনপ্রিয়তায়। যদিও কিছুদিন আগে অষ্টমীর আগমনের পর থেকেই খানিকটা কমে যাওয়া গীতার জনপ্রিয়তা।

geeta llb

গীতার বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হল স্বস্তিক (Geeta LLB Today Episode 7 May)

তবে নিজেদের পুরোনো জায়গা ফেরাবে আবার নতুন চমক নিয়ে হাজির হয়েছে গীতা। একদিকে গীতার পিছনে হাত ধুয়ে পড়ে রয়েছে তার জামাইবাবু সাত্বিক মুখার্জী। আর অন্যদিকে চলছে পদ্ম আর কৃপাণের কেস। সব মিলিয়ে জমজমাট ধারাবাহিকের কাহিনী। ইতিমধ্যেই কোর্টে চলছে কৃপাণ আর পদ্মর বিয়ে দিয়ে পদ্মকে কৃপাণের হাত থেকে মুক্তি দিয়েছে গীতা। স্বস্তিকে গীতা জানায় পদ্মর কেসটা মেটার পরই সামাজিক মতে সত্যি বিয়ে করে স্বস্তিকের বাড়িতে ফিরে যাবে গীতা।

কেস মেটার পর স্বস্তিকে ফোন করে সবটা জানায় গীতা। এরপর গীতার সঙ্গে দেখা করার জন্য স্বস্তিকও বাড়ি থেকে সিঁদুর নিয়ে বেরিয়ে যায়। তখনই কিছু গুন্ডা হামলা করে স্বস্তিকের ওপর। তখনই সেখানে চলে আসে গীতা। গীতার সঙ্গে অনেকক্ষণ মা’রামা’রি চলে গু’ন্ডাদের। এরপর গীতার দিকে একজন গুন্ডা ত’লো’য়া’র নিয়ে এগিয়ে গেলে গীতাকে বাঁচাতে সামনে চলে আছে স্বস্তিক। গলগল করে বেরোতে থাকে রক্ত।

আরও পড়ুনঃ “তোমার মতো একজনকে পেয়ে আমি ধন্য!” কাঞ্চনের জন্মদিনে স্বামীকে আদুরে বার্তা শ্রীময়ীর!

গীতার কোলেই লুটিয়ে পড়ে স্বস্তিক। একজন গুন্ডা গীতাকে বলে তাদের স্যার সাত্বিক মুখার্জী গীতাকে খুব ভালবাসে। তাই তিনি স্বস্তিকে তাদের রাস্তা থেকে সরাতে এখানে পাঠিয়েছেন। কথা শুনেই খুব রেগে যায় গীতা। তাহলে কি হবে এবার স্বস্তিকের? নিজের ভালোবাসার মানুষকে কি বাঁ’চাতে ব্যর্থ হবে গীতা? স্বস্তিকে মা’রার অ’প’রা’ধে এবার কি সাত্বিকের চরম শত্রু হিসেবে সামনে আসবে গীতা? সবটাই বলবে সময়। তবে ধারাবাহিকের যে একটা নতুন মোড় আছে সেটাই স্পষ্ট। আসন্ন পর্বে কি হবে সেটা জানার জন্য দেখতে হবে গীতা LLB।

Back to top button