ব্রেকআপের পরেই টলিপাড়ার জনপ্রিয় অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ালেন এই নামজাদা অভিনেত্রী!

একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে যাওয়ার ঘটনা বিনোদনের দুনিয়ায় অত্যন্ত সাধারণ ব্যাপার। কিন্তু টলিপাড়ায় সব সম্পর্কই পৌঁছায় না পরিণতি পর্যন্ত। এইরকম অনেক সম্পর্কেই আছে টলিপাড়ায় যাদের শুভপরিনতি হয়নি। যেমন দিয়া মুখার্জী এবং অভিষেক বোসের, রণজয় বিষ্ণু এবং সোহিনীর সরকার, শোভন আর স্বস্তিকা, দেবচন্দ্রিমা এবং সায়ন্তর, শ্রীমা ভট্টাচার্য এবং গৌরব রায় চৌধুরী প্রভৃতি। তবে এতগুলি জুটির মধ্যেই একটি জুটি ছিল অত্যন্ত জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়া থেকে টলিপাড়ার অনুষ্ঠান সবেতেই তাদের দেখা যেত একসঙ্গে। হ্যাঁ ঠিকই ধরেছেন আমি কথা বলতে গৌরব মন্ডল এবং জেসমিন রায়ের সম্পর্কের। তারা ভক্তেও ভগবান শ্রীকৃষ্ণ ধারাবাহিক, আরব্য রজনী এবং পাণ্ডব গোয়েন্দাতে একসঙ্গে অভিনয় করেছিলেন। তাদের পর্দার সামনের সম্পর্কের সঙ্গে তাদের বাস্তব জীবনের সম্পর্কেরও চর্চা ছড়িয়েছিল টলিপাড়ায়। তাদের অনুরাগীরা তাদের সম্পর্কে বেশ জনপ্রিয় করে তুলেছিল।

তাদের ঘনিষ্ট বন্ধুদের থেকে জানা যায় তারা লিভ ইন সম্পর্কে ছিলেন, যদিও তাদের মধ্যে বিচ্ছেদ কারণ নিয়ে মুখ খুললেননি দুজনেই। সম্পর্কে বিচ্ছেদের পর অনেকদিন জেসমিনকে দেখা যায়নি অভিনয় জগতেও। পরবর্তীতে গৌরব মন্ডল বিয়ে করেন কৃষ্ণা ভক্ত রুশ অধিবাসী চিন্তমনি ডাইনাকে। জানা যায় বৃন্দাবন ঘুরতে আসে আলাপ হয় তাদের তারপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

আরও পড়ুনঃ বাবা হয়েও শান্তি নেই! নিজের কুকর্মের জেরে ফের সমালোচনার মুখে দুর্নিবার! কী কান্ড ঘটালেন গায়ক?

rajdeep guha and Jasmine Roy

জেসমিন রায়ের সম্পর্কে সংবাদ শোনা যায় তিনি তার ধারাবাহিকের অভিনেতা রবি সাউ এর সঙ্গে তার সম্পর্কের কথা যদিও সেই বিষয় নিয়ে মুখ হলেনি কেউ। তবে সম্প্রতি খবর আসছে জেসমিন তার নতুন ধারাবাহিক দ্বিতীয় বসন্তের অভিনেতা রাজদীপ গুপ্তর (Rajdeep Guha) সঙ্গে সম্পর্ক আছেন তিনি। তাদের একসঙ্গে অনেকগুলি ছবিই ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জেসমিন। এই বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন তারা খুব ভালো বন্ধু এবং একে অপরের অনেক দিন ঘরে চেনেন আর বেশি তিনি কিছু বলতে চাননা। তাহলে কি মনে হচ্ছে আপনাদের টলিপাড়ায় কি আবার শুরু হতে চলেছে নতুন প্রেমের কাহিনী?

Back to top button