Connect with us

Tollywood

শেষমেষ এতদিন পর কাজ পেলেন হাতে, রাজদীপ ঘোষের নতুন ছবিতে মুখ্য ভূমিকায় পার্নো মিত্র

Published

on

শেষমেষ ভক্তদের অপেক্ষা সার্থক। বহু সময় পর রুপোলি পর্দায় পার্নো মিত্র। পরিচালক রাজদীপ ঘোষের ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে অভিনেত্রীকে।

মূলত একটি প্রচলিত লোককথাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে পার্নো মিত্রর আগাম ছবি। বেশিরভাগ মানুষই অবগত সুন্দরবনের জীবিকা সম্পর্কে। সেখানকার দুই প্রধান জীবিকা মধু সংগ্রহ নয় মাছ ধরা। আর এই কাজ করতে গিয়ে সেখানকার মানুষদেরকে সম্মুখীন হতে হয় নানা বিপদের। যেখান থেকে রক্ষার জন্য তাঁদের কাছে পূজিত হন নারীশক্তি তথা বনবিবি।

এককথায় বলা যায় সেখানকার মানুষদের এটা বিশ্বাস। তাঁরা মনে করেন, এই দেবীকে পুজো করে তুষ্ট রাখতে পারলে সেখানকার জেলে ও মৌয়ালরা সুরক্ষিত থাকবে। ধর্ম নির্বিশেষে মানুষের কাছে পূজিত হন বনবিবি। এবার সেই লোককথাকে ঘিরে পরিচালক রাজদীপ ঘোষের আগাম ছবি। যেখানে মুখ্য ভূমিকায় পার্নো মিত্র। সংলাপে রয়েছেন অন্নপূর্ণা বসু ও রোহিত সৌম্য। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সায়নদীপ ধর। ছবির শুটিং চলছে সুন্দরবন এবং সেই সংলগ্ন এলাকায়। এই ছবিতে একজন বিধবার চরিত্রে দেখা যাবে পার্নো মিত্রকে।

গল্পে অভিনেত্রীর চরিত্রের নাম রেশম। যার স্বামী বছর তিনেক আগে জীবিকার কাজে বাইরে গিয়েছিলেন। কিন্তু আর ফেরেননি। শোনা যায়, বাঘে নিয়ে গিয়েছে তাঁকে। এমনকি তাঁর মৃতদেহ পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। এদিকে সুন্দরবন এলাকায় গাইডের কাজ করেন রেশম। যেসব পর্যটকরা ঘুরতে আসেন, তাঁদের ঘুরে দেখানোই তাঁর কাজ। এই গল্পে রেশমের জীবন সংগ্রামে ঘেরা। কিন্তু খামতি নেই প্রেমেরও।

অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে আর্য দাশগুপ্তকে। অন্যদিকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী সরকার। ছবির মিউজিকের দিকে দেওয়া হয়েছে নজর। ছবিতে যাত্রাপালার কিছু গান ব্যবহার করা হতে পারে। সুরের দায়িত্ব নিয়েছেন সৌম্যদীপ শিকদার। সঙ্গে তিনি গানও গাইবেন। এছাড়া সোমলতা আচার্য চৌধুরী, সাহানা বাজপেয়ীর মতো শিল্পীদের গান রয়েছে ছবিতে।

বহু সময় পর রুপোলি পর্দায় দেখা যাবে পার্নো মিত্রকে এখন রাজনীতিকে দূরে সরিয়ে রেখে, মন দিয়েছেন অভিনয় জগতে। করোনা মহামারীর সংকটময় পরিস্থিতির পর এই টলিউডে ফিরছেন তিনি।

Trending