Tollywood

কর্মক্ষেত্রে পেয়েছেন অশা’লীন প্রস্তাব! অভিনয় ছাড়ছেন মা লক্ষ্মী প্রত্যুষা?

খবরে উঠে এলেন অভিনেত্রী প্রত্যুষা পাল। গত বছরেই তিনি অভিযোগ করেছিলেন ধর্ষণের হুমকির। প্রাক্তন প্রেমিকের সঙ্গে যোগাযোগ করেও লাভ হয়নি। এবার আবার অভিযোগ করলেন যে কাজের জায়গায় অশ্লীল প্রস্তাব পেয়েছেন নায়িকা। তবে এতে চমকে যাবেন না। এখানেই রয়েছে টুইস্ট।

এই গল্পটা অভিনেত্রীর পরবর্তী অনস্ক্রিন কাজের। বড়পর্দায় অভিষেক করতে চলেছেন। ছবির নাম ‘লভ ইউ জিন্দেগি’। পরিচালনায় করতে চলেছেন রিনো দত্ত। এক ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করতে চলেছেন প্রত্যুষা। নায়িকার নতুন চরিত্রের নাম রাই।

ছবির গল্প অনুযায়ী রাই তার কাজের প্রতি খুবই একনিষ্ঠ। কিন্তু সমস্যা হল পরিশ্রম করলেও ফল পায় না সে। তাকে ঠেলে এগিয়ে যায় উর্দ্ধতন কর্মী এবং তার সহকর্মীরা। বিষয়টা আরো গুরুতর হয়ে ওঠে যখন মিস্টার পাকড়াশি রাইকে অশ্লীল কাজের প্রস্তাব দেন। তারপরই রাগে এবং দুঃখে কেরিয়ার ছেড়ে দেওয়ার কথা ভাবে রাই।

এদিকে ম্যাগাজিনের মালিক রাহুলের প্রেমে পড়েছে সে। রাইকে ক্রাইম রিপোর্টিং ছেড়ে বিনোদন বিভাগে যেতে হয়। ভালবাসা ও পেশার টানাপোড়েন থেকে কীভাবে নিজেকে বাঁচাবে রাই? এই নিয়েই গল্প। প্রত‍্যুষা ছাড়াও ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, উদয় প্রতাপ সিং, অমিত সাহা, দেব প্রসাদ পাল, রাজু মজুমদার প্রমুখ। এখনো পর্যন্ত ছবির মুক্তির তারিখ জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button