Bollywood

Srk-Deepika Troll: ‘ওম শান্তি ওম’- এর ওম এবং শান্তিপ্রিয়া ফিরে এসেছে শুধু একটু বেশি নোংরা হয়ে গেছে! ‘পাঠান’ সিনেমার প্রথম গানে দীপিকা-শাহরুখের কীর্তি দেখেই মাথায় হাত নেটিজেনদের

Srk-Deepika Troll: ‘ওম শান্তি ওম’- এর ওম এবং শান্তিপ্রিয়া ফিরে এসেছে শুধু একটু বেশি নোংরা হয়ে গেছে! ‘পাঠান’ সিনেমার প্রথম গানে দীপিকা-শাহরুখের কীর্তি দেখেই মাথায় হাত নেটিজেনদের

বহু অপেক্ষার অবসান। আবার শাহরুখ এবং দীপিকার ভক্তরা তাদের দুজনকে একসঙ্গে টিভির পর্দায় দেখতে পাবে। বলা চলে বলিউড প্রেমীরা এই ছবি মুক্তির রীতিমতো দিন গুনছেন। প্রসঙ্গত ২০২৩ সালের জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে শাহরুখের বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। এরই মধ্যে যার একটি গান মুক্তি পেয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। গানের নাম ‘বেশরম রং’। আর এই গান ঘিরেই বিতর্কে জড়িয়েছেন শাহরুখ-দীপিকা।

Scenes in Pathan should be changed and filmed! Shah Rukh Khan film will not  be allowed
প্রসঙ্গত দীপিকা পাড়ুকোন যখন বলিউডে পা রাখেন তার প্রথম ছবি ছিল শাহরুখের সঙ্গে। ‘ওম শান্তি ওম’ এর হাত ধরেই দীপিকা এবং শাহরুখের জুটি রীতিমতো আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিল। তারপরে আরো বেশ কিছু ছবিতে তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে। তাই এই জুটিকে দর্শক যে ভালবাসে তা বলাই বাহুল্য।

তাই পাঠান ছবি মুক্তি পাওয়ার পরেই নেটিজেনদের একাংশের বক্তব্য তাদের প্রথম ছবি ওম শান্তি ওমের ওম এবং শান্তিপ্রিয়া ফিরে এসেছে। কিন্তু এবার তাদের জন্ম হয়েছে রীতিমতো নোংরামি করার জন্য। নতুন যে গান পাঠান ছবির মুক্তি পেয়েছে তাতে স্বল্প পোশাকে দেখা গেছে দীপিকাকে। যা নিয়ে রীতিমতো ধন্ধুমার চলছে সোশ্যাল মিডিয়াতে। এমনকি নতুন ছবি মুক্তি পাওয়ার আগেই বয়কট করার ডাক উঠেছে।

Om Shanti Om turns 13: Malaika Arora asked Farah Khan to consider Deepika  Padukone; Facts you were unaware of | PINKVILLA
গান মুক্তি পাওয়ার পরেই একের পর এক নতুন ধরনের মন্তব্য উঠে এসেছে।অনেকেই বলছেন, পুরনো একটি হিন্দি গান থেকে টোকা হয়েছে সুর। আবার নেটিজেনরা বলছেন, দীপিকার মতো এত বড় মাপের অভিনেত্রীকে শরীর প্রদর্শন করতে হচ্ছে কেন ছবি হিট করানোর জন্য? এমন পোশাক পরে যদি ছবিতে নাচতে হয় তাহলে বলিউডের অবস্থা বেশ শোচনীয়।

কেউ কেউ আবার ধর্মীয় কারণ তুলে এনে নানারকম ভাবে শাহরুখ এবং দীপিকাকে কটাক্ষ করেছেন। গানের দৃশ্যে স্বল্পপোশাকে দীপিকাকে দেখে চটেছেন হিন্দু কট্টরবাদীরা। তাঁদের দাবি, গেরুয়া পোশাক পরে শাহরুখের সঙ্গে জলকেলি করে হিন্দু ধর্মের প্রতীকের অপমান করেছেন দীপিকা।

প্রসঙ্গত কিছুদিন আগেই মক্কায় উমরাহ করতে গিয়েছিলেন শাহরুখ। তাকে পরে থাকতে দেখা গিয়েছিল সাদা কাপড় মাথায় উস্কো চুল। তাকে দেখে চেনা দায় ছিল। তারপর কয়েকদিন আগেই বৈষ্ণোদেবীতে দর্শনেও গিয়েছিলেন শাহরুখ। যা নিয়েও হিন্দুকট্টরপন্থীদের নানারকম কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। এমনকি মক্কার ছবি প্রকাশ্যে আসতেই নানা রকম ভাবে কটাক্ষ শুরু হয় তার।

Besharam Rang' song from 'Pathaan' is out and how! Shah Rukh Khan and  Deepika Padukone groove in their most sizzling avatar; fans react | Hindi  Movie News - Bollywood - Times of India
এবার পাঠান মুক্তির আগেই যেভাবে ছবির গান নিয়ে শাহরুখ এবং দীপিকাকে নানাভাবে আক্রমণ করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে তা নিয়ে রীতিমতো চিন্তায় ভক্তগণ। তার কারণ এর আগেও বেশ কিছু হিন্দি ছবি শুধুমাত্র বয়কট হওয়ার জন্যই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তাই শাহরুখ দীপিকার অভিনীত পাঠানের ভবিষ্যত এমন হবে না তো!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button