মিঠাই, গুড্ডি, রাধিকা সবাই ফেল! সকলকে গুনে গুনে গোল দিয়ে সেরার পুরস্কার ছিনিয়ে নিলেন সিরিয়ালের এই সুন্দরী নায়িকা! নাম জানলে গর্বিত হবেন

ধারাবাহিকের মাধ্যমে বেশ কয়েকজন তারকা দর্শকদের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। ধারাবাহিক হিট হোক বা না হোক, চরিতগুলো বেশ জনপ্রিয় হয়েছে। যেমন মিঠাই, গুড্ডি, দীপা, রাধিকা প্রভৃতি। তাদের অভিনয় দর্শকদের মন কেড়েছে। তাই কোনও অ্যাওয়ার্ড শো হবে, আর এদের কেউ পুরস্কৃত হবে না, তা ভাবাই যায়। তবে সম্প্রতি এমনই কিছু নজরে এল। এসকল নায়িকাদের ছাপিয়ে গেলেন আরেক জনপ্রিয় নায়িকা। জনপ্রিয় সেই অভিনেত্রীর হাতে গেল সেই অ্যাওয়ার্ড।

সম্প্রতি তিনি টলিউড ছেড়ে বলিউডে পারি দিয়েছেন। ধারাবাহিক দিয়েই অভিনয়ে যাত্রা শুরু, সেখান থেকে সিনেমা, বর্তমানে তিনি রয়েছেন মায়ানগরী মুম্বইয়ে। হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’তে নামভূমিকাতেই রয়েছেন এই অভিনেত্রী অদ্রিজা রায়। টেলিভিশন দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ অভিনেত্রীর। বেদেনি মলুয়ার কথা, সন্ন্যাসী রাজার মতো ধারাবাহিকে দর্শকদের নজর কেড়েছিলেন অদ্রিজা।

যদিও অদ্রিজার জনপ্রিয়তা রাতারাতি বেড়ে যায় ‘মৌ এর বাড়ি’ সিরিয়ালের মাধ্যমে। আর তারপরই তিনি পাড়ি দেন সোজা আরব সাগরের পাড়ে। এরপর একের পর এক অফার আসতেই থাকে অদ্রিজার কাছে। টলিউডের এই অভিনেত্রী অল্প সময়েই বলিউডে নিজের জায়গা তৈরি করে ফেলেন। বলিউডে নিজেকে টিকিয়ে রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করতে হয়েছে অদ্রিজাকে।

টোনড ফিগার মেইনটেন করছেন সবসময় হিন্দি বলা অভ্যাস করেছেন তিনি। অনেকে দর্শকই অবশ্য বাংলা ছেড়ে তাঁর এই চলে যাওয়া মোটেই ভালো চোখে দেখেননি। অনেকে অনেক বাজে মন্তব্যও করেছেন। সম্প্রতি তিনি মুম্বাই-তে অনুষ্ঠিত ‘Ballistic Debutant award show’ তে ‘চারু’ রোলে অসাধারণ অভিনয়ের জন্য পুরস্কৃত হন। যা তিনি নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেন। এদিন একটি অসাধারণ সুন্দর লাল রঙের গ্রাউনে ধরা দেন ‘চারু’।

তাঁর সেই অসাধারণ লুক থেকে চোখ সরানো চাপের। উল্লেখ্য, ধারাবাহিকে অদ্রিজার বিপরীতে রয়েছেন কুনাল সিং। বহুদিন ধরে হিন্দি ধারাবাহিকে দেখা যাচ্ছে এই নায়ককে। সিরিয়ালে অদ্রিজার সঙ্গে তাঁর কেমিস্ট্রি বেশ জমে উঠেছে। অদ্রিজা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তবে সর্বদা একা নয়, ও তাঁর সঙ্গী রয়েছে তাঁর পোষ্য। মাঝেমধ্যেই তাকে নিয়ে রিলস বানাতে দেখা যাচ্ছে তাঁকে। সব মিলিয়ে দারুণ কাটছে মুম্বাইতে তাঁর মুহূর্তগুলো। পাশাপাশি বাংলা ছবিতে তাঁর উল্লেখযোগ্য চরিত্র হল ‘পরিণীতা’ ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধু। চরিত্রটি ছোট হলেও তিনি বেশ নজর কেড়েছিলেন দর্শকদের।

Back to top button