Tollywood

Tiyasha Lepcha: বিয়ে করছেন কৃষ্ণকলি তিয়াশা লেপচা! প্রাক্তন স্বামী সুবানকে নিমন্ত্রণ করছেন? অভিনেত্রীর পিলে চমকানো উত্তরে থ হয়ে গেলো দর্শক

ছোট পর্দায় একটা কাজের মধ্যে দিয়েই নিজের জাত চিনিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। কৃষ্ণকলির শ্যামাকে এখনও ভুলতে পারেনি বাঙালি দর্শক। অনেকেই নায়িকার আসল নামটাই সেই সময়ে ভুলে গেছিল। তিনিই হলেন তিয়াশা লেপচা।

১৬ অগস্ট ছিল নায়িকার জন্মদিন। ইন্ডাস্ট্রির শ্যামা কীভাবে এই বিশেষ দিন কাটালেন সেটা জানতে এক সংবাদ মাধ্যম যোগাযোগ করে নায়িকার সঙ্গে। ২৪ বছরে পা দিলেন নায়িকা। আর এই ২৪ বছরে তিয়াশা সবথেকে বড় যে শিক্ষা পেয়েছেন সেটা হলো কাউকে বিশ্বাস না করার। কিন্তু তিনি এতটাও তাড়াতাড়ি বড় হতে চাননি। অথচ পরিস্থিতি নায়িকাকে এই জায়গায় দাঁড় করিয়ে দিল।

জন্মদিনে স্পেশাল প্ল্যান কী ছিল নায়িকার? তিয়াশা জানালেন বন্ধুদের সঙ্গে ১৫ অগস্ট রাতে হুলিয়ে পার্টি করেছেন। তারা আবার সব ইন্ডাস্ট্রির বন্ধু ছিল। রাত ১২টায় কেক কেটেছেন নায়িকা। গোবরডাঙা থেকে নায়িকার ছোটবেলার বন্ধুরা এসেছিল সেলিব্রেট করতে। সাতটা কেক কেটে ফেলেছেন তিনি।

এর মাঝেই আবার উঠলো তৃণমূল নেতা মদন মিত্রর সঙ্গে নায়িকার কিছু ছবি ভাইরাল হওয়ার কথা। বহু মানুষ বহু কথা বলেছিল। সেটা কি তাঁর খারাপ লাগছিল? নায়িকা বলেন এক জন একটা কথা বলেছিল যে যখন জানবে তোমাকে নিয়ে চর্চা হচ্ছে, তখন বুঝবে তুমি উন্নতি করছ সেটি সারা জীবন মনে রাখবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sohail Dutta (@i_sohaild)

এরপরই সেই বহুল প্রতীক্ষিত প্রশ্ন। তিয়াশা লেপচা কি আদৌ সিঙ্গেল? নায়িকা সঙ্গে সঙ্গে জানান তিনি পুরোদস্তুর সিঙ্গেল। সম্প্রতি নায়িকার বিবাহ বিচ্ছেদ হয়েছে অভিনেতা সুবান রায়ের সঙ্গে। কিন্তু বিয়ে আবার করতে চান তিনি। ভাল মানুষ খুঁজে পেলেই বিয়ে করে নেবেন তিনি। আবার ধুমধাম করে বিয়েও করবেন তিনি। আর সেই বিয়েতে নিমন্ত্রণ করবেন তিনি প্রাক্তন স্বামীকেও। ইন্ডাস্ট্রিতে এখনও আছেন দুজনেই। তাই অবশ্যই প্রাক্তন স্ত্রীর বিয়েতে ডাক পাবেন সুবান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button