Dev Subhashree: একসময়ে করেছেন চুটিয়ে প্রেম আর আজ প্রাক্তন! ‘বিয়েটা কবে করছ?’, বিচ্ছেদের এত বছর পর দেবকে সরাসরি প্রশ্ন করলেন প্রাক্তন শুভশ্রী

জি বাংলার বেশ জনপ্রিয় একটি টক শো হল অপুর সংসার। সেখানে মাঝে মধ্যেই বহু সেলিব্রিটি আসেন এবং খেলার রাউন্ডে নানারকম প্রশ্ন করেন। ব্যস তারপরেই উত্তরে সোজা হিট এপিসোড।

শুধু হিট নয়। বহুক্ষেত্রে খবরের পাতায় উঠে আসেন। যেমন উঠে এসেছেন অভিনেত্রী শুভশ্রী। আসলে এমন কিছু আলাদা কথা বলেননি। অভিনেত্রী এই মুহূর্তে তাঁর ক্যারিয়ারের টপ পর্যায়তেই রয়েছেন।

মাঝে মধ্যেই পরিবার, স্বামী নিয়ে চর্চায় থাকেন। সেখানে যখন প্রাক্তনকে নিয়ে বক্তব্য করেছেন, আরও বেশি করেই খবর হওয়ার কথা। অবশ্য সে প্রাক্তনও যে কেউ নয়। এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রির সুপার স্টার দেব।

apur songsar

যদিও দেব শুভশ্রীর সম্পর্ক নিয়ে কোনওদিনই তেমন খোলামেলা স্বীকার করেননি দুজনেই। কিন্তু গুঞ্জন ও তাঁদের রসায়ন দেখে অনেকেই অনুমান করেছিলেন। তবে বিচ্ছেদের পর স্পষ্ট বোঝা যায়।

তবে তারপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। শুভশ্রী এই মুহূর্তে সুখে ঘর করছেন পরিচালক রাজ্যের সঙ্গে। তাঁদের ছেলে ইউভানের নিজস্ব ক্রেজ আছে। আর দেবও এই মুহূর্তে অভিনেত্রী রুক্মিণীর সঙ্গে সম্পর্কে।

সেই সম্পর্কের বয়স নয় নয় করে সাত বছর। প্রত্যেকেরই এখন ইচ্ছে তাঁদেরকে বিয়ের পিঁড়িতে দেখার। তাই, অপুর সংসারে যখন সঞ্চালক শ্বাশত জিজ্ঞাসা করেন যে শুভশ্রী যদি পেজ থ্রি রিপোর্টার হতেন তাহলে দেবকে কী প্রশ্ন করতেন? তখনই চটপট জবাব দেন, বয়স কত হল? বিয়েটা কবে করছো? এই প্রশ্নের সঙ্গে একদম সহমত হন সঞ্চালক খোদ।

Back to top button