মোটা টাকার ইলেকট্রিক বিল! বিল চোকাতে ‘বয়ফ্রেন্ড’ খুঁজছেন শ্রীলেখা! আপনি কি এলিজিবল?

তিনি টালিগঞ্জের অন্যতম দাপুটে অভিনেত্রী। মুখের ওপরে স্পষ্ট কথা বলে দেন তিনি। ইন্ডাস্ট্রির ভেতরে লোক হোক বা বাইরের লোক তাঁকে কথা শুনিয়ে রেয়াত পাননি আজ অবধি কেউই। ইন্ডাস্ট্রি কোন‌ও ঝামেলা থেকে রাজনীতি সবেতেই নিজের স্পষ্ট অভিমত প্রকাশ করেন এই অভিনেত্রী। অবশ্যই বুঝতে পারছেন তিনি কে? হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি টলিউডের অন্যতম দাপটে অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

টলিপাড়ায় অত্যন্ত জনপ্রিয়ও তিনি। একইসঙ্গে আবার পশুদের প্রতি ভীষণরকম মমতাময়ী। মাঝেমধ্যে একটু আধটু ঝামেলাতেও জড়িয়ে পড়েন। তবে তাতে কী! দমে যাওয়ার কোনটা পাত্রী নন তিনি একেবারেই‌। ‌

বলা যায় তিনি অনেকটা খোলা বই-এর মতো। জীবনে যা ঘটে তা তিনি স্পষ্ট ভাগ করে নেন সবার সঙ্গে। আর এই ভাগ করে নেওয়ার অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। নিজের ভক্ত-অনুরাগীদের সঙ্গে এই মাধ্যমের মধ্যে দিয়েই যোগাযোগ রাখেন অভিনেত্রী। আর এবার সেখানে ব্যক্তিগত জীবনের একটি ঘটনার কথা শেয়ার করলেন তিনি। কী ঘটনা? সোশ্যাল মাধ্যম ফেসবুকে অভিনেত্রী জানিয়েছেন, “এই মাসে ইলেকট্রিকের বিল এসেছে মাত্র ৯,৭৪০ টাকা।

আসলে এই প্যাঁচপ্যাঁচে গরমে এক মুহূর্ত‌ও এসি ছাড়া থাকতে পারছেন না অভিনেত্রী।অভিনেত্রীর এগারো তলার ফ্ল্যাটের চারটি ঘরেই এখন সকাল থেকে রাত পর্যন্ত চলছে এসি‌। তবে সোশ্যাল মাধ্যমে অভিনেত্রীর প্রশ্ন তিনি মানছেন তাঁর বাড়িতে গোটা দিন এসি চলছে কিন্তু একটি বাড়িতে চারটে শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র প্রতি দিন চললে কি এত পরিমাণ টাকা বিল আসাটা কী স্বাভাবিক?

এত পরিমান বিল আসায় বেশ রাগত অভিনেত্রী। তাঁর কথা, আমার তো আর কোনও বড়লোক বয়ফ্রেন্ড নেই যে টাকা দিয়ে যাবে আমায়। আমি অবিলম্বে অভিযোগ জানাব। এর আগেই ৫-৬ হাজার টাকা বিল দিয়েছেন তিনি কিন্তু দশ হাজার টাকা বিলটা তাঁর কাছে অবিশ্বাস্য‌। অভিনেত্রীর এই পোস্টে অনেকেই অভিনেত্রী সুরে সুর মিলিয়েছেন আবার অনেকেই এই পরিমাণ বিল আসাটাকে ন্যায্য দাবি করেছেন।

Back to top button