Tollywood

‘আমিও গাঙ্গুবাই হতে চেয়েছিলাম’, কামাথিপুরার সম্রাজ্ঞী কীভাবে হবেন এটাই কি ভাবছেন শ্রাবন্তী চ্যাটার্জী?

তাঁকে ঘিরে সর্বদাই থাকে বিতর্ক। টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর পেশাগত জীবনের তুলনায় ব্যক্তিগত জীবন বেশি আলোচনায় থাকে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে কার সঙ্গে তাঁর নাম জড়ালো নতুন করে তা বেশ কৌতূহলের ব্যাপার নেটিজেনদের কাছে।

বহু বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে অভিনয় করে চলেছেন শ্রাবন্তী। সবথেকে পুরনো প্রথম সারির নায়িকাদের মধ্যে একটি হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তবে অভিনয় ছাড়াও এবার প্রযোজনায় দায়িত্ব নিজের কাঁধে নিতে চান তিনি।

সংবাদমাধ্যমের সঙ্গে একটি সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন নতুন নতুন অভিনেতা-অভিনেত্রীদের সুযোগ করে দিতে চান ইন্ডাস্ট্রিতে পা রাখার। নায়িকা মূলত বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেন। তাহলে তিনি প্রযোজনা করলে সেটাও কি এই ঘরানারই হবে? উত্তর জানান অ্যাকশন, কমেডি, হরর এমনকি পিরিয়ড মুভি বানাতে চান তিনি।

বলিউডের সঞ্জয় লীলা বানশালী পরিচালিত গাঙ্গুবাই কাথিয়াওয়াডি চরিত্রটি খুব ভালো লেগেছে নায়িকার। আলিয়া ভাটের অভিনয়ে মুগ্ধ করেছে নায়িকাকে।

শ্রাবন্তী ও সুযোগ পেলে গাঙ্গুবাঈ- এর মত চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন। আগামী সিনেমা “ভয় পেও না” ছবি আসছে নায়িকা। বিপরীতে রয়েছেন অভিনেতা ওম সাহানি। নায়িকা নিজে ভূতের ভয় পান কিন্তু চিত্রনাট্যের বেশ পছন্দ হয়েছে। নাম শুনেই বোঝা যাচ্ছে বেশ রহস্যে পরিপূর্ণ রয়েছে গল্প।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button