Soumi Ghosh: ডিপ নেক পোশাকে স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ, বেরিয়ে এল ব’ক্ষ বিভাজিকা, দেখে মাথা ঘুরছে পুরুষদের! ‘সিরিয়াল পাচ্ছ না বলে নোংরামো করছ?’,সৌমী ঘোষের হ’ট পোস্ট দেখে রেগে লাল কাকিমা’রা

ইদানিং বাংলা টেলিভিশনের খলনায়িকা হিসেবে সৌমি ঘোষকে কে না চেনে! স্টার জলসায় একসময় সম্প্রচারিত হতো ওগো নিরুপমা সিরিয়াল। এই ধারাবাহিকে গৌরব রায়চৌধুরী এবং অর্কজা আচার্যের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সৌমী ঘোষকে।

তবে শুধুমাত্র এই কটি ধারাবাহিক নয়, করুণাময়ী রানী রাসমণি, সীমারেখা সিরিয়ালেও দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে নিজের জায়গা করে নিয়েছেন সৌমী। তবে একটা সময় ইন্ডাস্ট্রিতে নিজেকে ধরে রাখার জন্য তাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে।

Actress Soumi Ghosh bags a new TV show

অভিনেত্রী জানিয়েছিলেন একটা সময় শুধুমাত্র খলনায়িকার চরিত্র করতে করতে ক্লান্ত হয়ে পড়েছিলেন। টাইপ কাস্টের শিকার হয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। তাই এই মুহূর্তে নায়িকা সিদ্ধান্ত নিয়েছেন আর কোন নেগেটিভ চরিত্রে অভিনয় নয়। অনেক কম বয়সেই অভিনয় জগতে পা রেখেছেন সৌমী। তখন থেকেই নানারকম অভিযোগ রয়েছে নায়িকার জীবনে ইন্ডাস্ট্রিকে নিয়ে। সম্প্রতি নায়িকাকে দেখা গিয়েছে আয় তবে সহচরী ধারাবাহিকে।

সেসব দূরে থাক এই মুহূর্তে নায়িকা কাঁপিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া নিজের একটিমাত্র ছবিতে। মাঝে মাঝে নায়িকা সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু ছবি শেয়ার করেন যেগুলো দেখে কুপোকাত হয়ে যায় ভক্তরা। বো’ল্ড সুন্দরী যাকে বলে একেবারে সেটাই লাগে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

সম্প্রতি নায়িকার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে শুধুমাত্র তোয়ালে পরে দেখা গেছে নায়িকাকে। পরনে সাদা তোয়ালে আর হাতে একটি গোলাপ ফুল। স্পষ্ট ক্লি’ভেজ। শরী’রী আবেদন দিয়ে যেকোনো পুরুষকে মুহূর্তের মধ্যেই ঘায়েল করে দিতে পারেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

আবার আরেকটি ছবিতে নায়িকার পরনে হলুদ রঙের ওয়েস্টার্ন পোশাক। ব’ক্ষবিভাজিকার কিছুটা উন্মুক্ত। সঙ্গে হালকা মেকআপ। ক্যাপশনে লিখেছেন ইয়েলো ইয়েলো ডার্টি ফেলো।

Back to top button