মা হতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী! বিয়ের আগেই খুশির খবর চেপে রাখতে পারলেন না আর

তিনি আপামর বাংলার ক্রাশ। স্কুলে পড়াকালীন অভিনয় দুনিয়ায় পথ চলা শুরু হয়েছিল তার। উল্লেখ্য , স্টার জলসার (Star Jalsha ) পর্দায় রাজদীপ গুপ্তর (Rajdeep Gupta) বিপরীতে ‘ওগো বধূ সুন্দরী’ (Ogo Bodhu Sundori) ধারাবাহিকে অভিনয় করে সবার নজর কেড়ে নিয়েছিলেন সদ্য স্কুলের গণ্ডি পেরোনো এই অভিনেত্রী। নিজের সপ্রতিভ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন তিনি। ধীরে ধীরে তার আকাশছোঁয়া জনপ্রিয়তা তৈরি হয়।

বুঝতেই পারছেন কার কথা বলছি, তিনি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।‌ অভিনয় দক্ষতা তো বটেই, তার রূপের জাদুতে মজে বহু বাঙালি।‌ তবে সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ঝড় তুলেছেন এই বঙ্গ ললনা। তিনি আজ অর্থাৎ বৃহস্পতিবার বিকেলে একটি পোস্টে লিখেছেন, ‘আমি এবং আমার স্বামী যৌথ ভাবে ঘোষণা করছি যে, আমি মা হতে চলেছি। আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা একান্ত কাম্য।’ আর ব্যাস এই পোস্টের পর রীতিমতো ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

উল্লেখ্য, আজ থেকে দু’বছর আগে হঠাৎ করেই নিজের প্রেগনেন্সির খবর দিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। সেই সময় তিনিও নিজের স্বামী নিখিল জৈন’র থেকে দূরে থাকছিলেন। তাহলে অনাগত সন্তানের বাবা‌‌ কে? সেই নিয়ে বিস্তর জলঘোলা হয়। আর তারপর প্রকাশ্যে আসে আসল ঘটনা। জানা যায় যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কের কারণে সন্তান এসেছে নুসরতের গর্ভে। দীর্ঘদিন বিতর্ক চললেও বর্তমানে সেই বিতর্ক স্তিমিত।

আর এবার সেই বিতর্কের ঝড় তুললেন ঋতাভরী। অভিনেত্রী কি সত্যিকারেই অন্তঃসত্ত্বা ? নাকি এটি তার আগামী কোন‌ও ছবির প্রমোশন? উল্লেখ্য অভিনেত্রী ঋতাভরী দীর্ঘদিন যাবৎ সম্পর্কে ছিলেন পেশায় মনোবিদ তথাগত চ্যাটার্জির সঙ্গে। অভিনয়ের পাশাপাশি সমাজসেবামূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে যুক্ত ঋতাভরী। তথাগত মনোবিদ হওয়ার সঙ্গে সঙ্গেই একজন সমাজ সেবকও। আর সেই ক্ষেত্রে দুজনের ভাবনাচিন্তাতেও প্রচুর মিল। আর সেই থেকেই হয় প্রেমের সূত্রপাত।

এখন কি ঘটা করে নিজের প্রেমিকের সঙ্গে নিজের ভক্ত অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছিলেন ঋতাভরী। একটা ক্লিনিকের উদ্বোধনে গিয়েই প্রথমবার তথাগতের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর নিজের এক বান্ধবীকে তথাগতর চেম্বারে নিয়ে যান অভিনেত্রী। সেখান থেকেই বাড়ে পরিচয়। ঋতাভরী জানিয়েছেন, দু’-দুটো সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে তিনি ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। দুজনের বিয়ে নিয়েও বিস্তর চর্চা শোনা গিয়েছিল। যদিও পরবর্তীতে শোনা যায় দুজনের সম্পর্ক নাকি ভেঙে গেছে। তথাগত এই ঘটনার সত্যতা স্বীকার না করলেও ঋতাভরীকে আর কখনই তথাগতর সঙ্গে কোন‌ও ছবি সোশ্যাল মাধ্যমে ভাগ করে নিতে দেখা যায়নি। তাহলে অনাগত এই সন্তানের বাবা কে?

Back to top button